বাংলাদেশ থেকে আগত সাংবাদিকদের নিয়ে অষ্ট্রিয়া-বাংলাদেশ প্রেস ক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত ।

নিউজ ডেস্কঃ গত ২১শে সেপ্টেম্বর ২০১৯ইং রোজ রবিবার সন্ধ্যা ৭ ঘটিকার সময় ভিয়েনা লার্নিং সেন্টারের হল রুমে বাংলাদেশ থেকে আগত চ্যানেল ২৪ এর সিনিয়র রিপোর্টার আরিফুল সাজ্জাত এবং বাংলাভিশন টি ভি এর সিনিয়র রিপোর্টার রিশান নাসরুল্লাহর সাথে অষ্ট্রিয়া বাংলাদেশ প্রেস ক্লাবের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় সভাপতিত্ব করেন প্রেস ক্লাবের সভাপতি এবং ইউরো সমাচার পত্রিকার সম্পাদক মাহবুবুর রহমান । সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা এবং ইউরো সমাচার পত্রিকার চীফ এডিটর আবিদ হোসেন খান তপন । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এবং সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এম, নজরুল ইসলাম, চ্যানেল ২৪ এর সিনিয়র রিপোর্টার আরিফুল সাজ্জাত এবং বাংলাভিশন টি ভি এর সিনিয়র রিপোর্টার রিশান নাসরুল্লাহ ।


সভার সঞ্চালনার দায়ীত্বে ছিলেন প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মীর সালাউদ্দিন তরুণ ।
সভায় উপস্থিত ছিলেন অষ্ট্রিয়া আওয়ামী লীগের সভাপতি খন্দকার হাফিজুর রহমান নাসিম,অষ্ট্রিয়া আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম কবির, বি এন পি নেতা মোহাম্মাদ মোস্তফা, আওয়ামী লীগ নেতা এবং লেখক আক্তার হোসেন, আওয়ামী লীগ নেতা গাজী মোহাম্মাদ, অষ্ট্রিয়া বাংলাদেশ সমিতির সভাপতি মোস্তাফিজুর রহমান সুমন, কমিউনিটি নেতা হাবিবুর রহমান, আনিসুর রহমান খান, জাহাঙ্গির আলম, রুহিদাস সাহা সহ অন্যান্য নেতৃবৃন্দ ।
সভার শুরুতে পবিত্র কোরান থেকে তেলোয়াত করেন প্রেস ক্লাবের সদস্য হাফেজ জাহেদ আহমেদ ।
সভার শুরুতেই বক্তব্য রাখেন বাংলাদেশী বংশোদ্ভূত অস্ট্রিয়ান পিপলস পার্টীর এম পি পদের প্রার্থী তরুণ রাজনীতিবিদ মাহমুদুর রহমান নয়ন। তিনি এই মত বিনিময় সভার ভুয়সী প্রশংসা করেন। প্রেস ক্লাবের পক্ষথেকে বক্তব্য রাখেন কবি আনিসুজ্জামান।
সভায় প্রধান অতিথি এবং বিশেষ অতিথি ছাড়াও উপস্তিত ছিলেন অন্যান্য নেতৃবৃন্দ।
সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সময় এসেছে এখন অপসাংবাদিকতার বিরুদ্দে রুখে দাঁড়ানোর ।
সভাপতি প্রধান অতিথি,বিশেষ অতিথি এবং উপস্থিত সকল কে আন্তরিক ধন্যবাদ জানান।
সভা শেষে সকলকে নৈশ ভোজে আপ্যায়ন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *