কারা মুক্তির পর বিএনপি মহাসচিব এর সাথে সাক্ষাত করলেন ঢাকা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রাশেদুল আহসান রাশেদ

 সাভার প্রতিনিধি মোঃ জীবন হাওলাদার: ঢাকা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রাশেদুল আহসান রাশেদ দীর্ঘ ১মাস ২০দিন কারাভোগের পর জামিনে মুক্ত হয়ে ১০দিন হোম কোয়ারেন্টাইনে থেকে গত ২১শে অক্টোবর ২০২০ বুধবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

সাক্ষাৎ শেষে তারা দীর্ঘ সময় সম-সাময়িক রাজনৈতিক বিষয় নিয়ে আলাপ আলোচনা করেন এবং ভবিষ্যৎ আন্দোলন-সংগ্রামে কিভাবে ঐক্যবদ্ধ হয়ে রাজনৈতিক কার্যক্রম পরিচালনা করা যায় সে বিষয়ে দিক নির্দেশনা প্রদান করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এসময় রাশেদুল আহসান রাশেদ, মির্জা ফখরুল ইসলাম আলমগীর এর সাথে আরোও উস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-গনশিক্ষা বিষয়ক সম্পাদক এবং মাদারীপুরের কালকিনি থেকে গত জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতিক নিয়ে বিএনপি থেকে প্রতিদন্দিতাকারী প্রার্থী সাবেক ছাত্রনেতা আনিসুর রহমান তালুকদার খোকন।

এর আগে ঢাকা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রাশেদুল আহসান রাশেদ বিভিন্ন মামলায় গত ১৯শে আগস্ট দুপুরে আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন কিন্তু বিজ্ঞ আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন। দীর্ঘ ১মাস ২০দিন কারাভোগের পর ৭ই অক্টোবর দুপুরে কেরানীগঞ্জে অবস্থিত ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্ত হন। মুক্ত হয়ে করোনার জন্য ১০দিন হোমকরেন্টাইন অবলম্বন করেন।

এ বিষয়ে ঢাকা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রাশেদুল আহসান রাশেদ বলেন আমি এই সরকারের প্রতিহিংসার শিকার। আমি আদালতকে সম্মান প্রদর্শন করে আদালতে হাজির হয়ে জামিনের জন্য আবেদন করি কিন্তু বিজ্ঞ আদালত আমাকে বিভিন্ন রাজনৈতিক মামলায় অন্যায় ভাবে কারাগারে প্রেরণ করেন। দীর্ঘ ১মাস ২০দিন আমি কারাগারে থাকার পর জামিনে মুক্ত হই।

আজ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্যারের সাথে সাক্ষাৎ করি। তিনি আমাকে ভবিষ্যতে রাজনৈতিক কর্ম পরিকল্পনা এবং দিকনির্দেশনা প্রদান করেন।

ইনশাআল্লাহ বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর রাষ্ট্রনায়ক দেশনায়ক তারেক রহমানের নির্দেশে ঢাকা জেলা বিএনপির নেতাকর্মীরা অবৈধ সরকার পতন আন্দোলন সংগ্রামে রাজপথে ঝাঁপিয়ে পড়বেন বলে আশাবাদ ব্যক্ত করি।

 

 9,031 total views,  1 views today