প্রধান মন্ত্রীর অনুদান থেকে বঞ্চিত হয়নি গণমাধ্যম কর্মীরা এমপি জ্যাকব

 মোঃ তরিকুল ইসলাম, চরফ্যাশন (ভোলা) প্রতিনিধিঃ যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, মহামারী করোনার কারনে বিপর্যস্ত বিশ্ব, যার প্রভাব এড়াতে পারেনি বাংলাদেশ। করোনাকালে জীবনের ঝুকি নিয়ে আওয়ামীলীগের নেতা কর্মীরা মানুষের পাশে ছিল। এই সময়ে বিভিন্ন পেশাজীবিদের জীবিকা সচল রাখতে প্রধান মন্ত্রী শেখ হাসিনা ১৯টি প্যাকেজের মধ্যেমে ১ লক্ষ ৩ হাজার ১১৭ কোটি টাকার প্রণোদনা ও আর্থিক সহায়তা দিয়েছেন। প্রধান মন্ত্রীর এই অনুদান থেকে বঞ্চিত হয়নি গণমাধ্যম কর্মীরা। তিনি স্বপ্ন দেখেন দরিদ্র নিপীড়িত গণ মানুষের ভাগ্য উন্নয়ন। 

গতকাল রোববার ভোলার চরফ্যাশন প্রেসক্লাবে জাতীয় পত্রিকায় কর্মরত গণমাধ্যম কর্মীদের করোনাকালীন বাংলাদেশ সাংবাদিক কল্যান ট্রাষ্ট থেকে প্রধানমন্ত্রীর বিশেষ সহায়তার চেক বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

এরপর এমপি জ্যাকব চরফ্যাশন উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে ৪২ জন অসহায় দরিদ্রদের মাঝে প্রধান মন্ত্রীর ত্রান তহবিল থেকে প্রাপ্ত ১০ লাখ ১০ হাজার টাকার অনুদানের চেক বিতরন করেন। বিকেলে রসুলপুরে মুজিব বর্ষে বেগম রহিমা ইসলাম কলেজে বঙ্গবন্ধু আন্ত শ্রেণি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন।

এ সময়  উপস্থিত ছিলেন, উপজেলার চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ,  ভোলা প্রেসক্লাব সম্পাদক অমিতাভ রায় অপু, চরফ্যাশন প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, সাধারন সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র।

 9,092 total views,  1 views today