দেশপ্রেম ও সততার সাথে কাজ করে গণমাধ্যমকর্মীদের সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠার আহ্বান জানালেন কবি রিপন শান

নিজস্ব প্রতিবেদক,লালমোহনঃ লালমোহনের সর্বাধিক সমাদৃত সংগঠন লালমোহন মিডিয়া ক্লাবের নতুন সদস্য  যাচাই বাছাই অনুষ্ঠান ৩০ সেপ্টেম্বর ২০২০ শুক্রবার  সকাল ১০টায় এক ঝাঁকজমকপূর্ন ও আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে লালমোহন ফুডপ্লেস চাইনিজ রেস্তোরায় অনুষ্ঠিত হয়েছে ।

লালমোহন মিডিয়া ক্লাবের সভাপতি ও অস্ট্রিয়া বাংলাদেশ প্রেসক্লাবের বাংলাদেশ কোঅর্ডিনেটর  কবি রিপন শানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে এই আয়োজনে ।

তিনি বলেন কালপরম্পরায় আমরা এমন একযুগসন্ধিক্ষনে এসে পৌঁছেছি; যেসময় ইয়াবা ব্যবসায়ী, চোরাকারবারি, টাউট,দালাল,বাটপার সাংবাদিকতার মতো মহান পেশাকে হলুদ সাংবাদিকতায় কলুষিত করছে। আর প্রকৃত ও মানবতাবাদী দেশপ্রেমিক সাংবাদিকরা হারাতে বসেছে তাদের মহত্ব ও নিজস্ব স্বকীয়তা। তিনি আরও  বলেন,”গণমাধ্যম জীবনের আয়না, সংবাদকর্মী  জাতির বিবেক” এই আদর্শ সামনে রেখে সবাইকে কাজ করতে হবে। এতে অন্যান্যের মধ্যে  উপস্থিত ছিলেন- দানবীর মজিবুর রহমান পঞ্চায়েত ট্রাস্ট এর সভাপতি নজরুল ইসলাম সেলিম পঞ্চায়েত। উপস্থিত ছিলেন লালমোহন   মিডিয়া ক্লাবের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম দুলাল, যুগ্ম সম্পাদক আব্দুর রহমান নোমান, সাংগঠনিক সম্পাদক মিজান হাওলাদার, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম মলিন, প্রচার সম্পাদক জসিম মাতাব্বর সহ আরও অনেকে। 

জাকির হোসেন পঞ্চায়েত, প্রভাষক অর্জুন পাল,আবুল হাসনাইন রনি, হোসনেয়ারা নাহার , মিজান পাটোয়ারী, মোসলেউদ্দিন মুরাদ, নার্গিস আক্তার, এমরান হাসান আলীম, রুবেল শান , ইব্রাহিম আকাশ সহ মোট ৩১জনকে প্রাথমিক সদস্যপদ । নির্বাচিত নতুন সকল সদস্যকে ন্যায়নিষ্ঠা,সততাও আন্তরিকতার সাথে কাজ করার আহ্বান জানান লালমোহন মিডিয়া ক্লাব সভাপতি কবি কণ্ঠশিল্পী মুক্তিযোদ্ধার সন্তান রিপন শান।

অস্ট্রিয়া বাংলাদেশ প্রেসক্লাবের মিডিয়া পার্টনার শিল্পে প্রাণবন্ত রসনাবিলাস আয়োজনে অনুষ্ঠিত হয়েছে লালমোহন মিডিয়া ক্লাবের নতুন সদস্য যাচাই-বাছাই আয়োজনে।

 

 9,028 total views,  1 views today