ঝালকাঠিতে কমিউনিটি পুলিশিং ডে আলোচনা সভার মধ্য দিয়ে পালিত

 বাধন রায়,ঝালকাঠি প্রতিনিধিঃ “মুজিব  বর্ষের মুল মন্ত্র কমিউনিটি পুলিশের মুলমন্ত্র” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ঝালকাঠিতে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়েছে।                        

শনিবার সকাল ১১ টায় ঝালকাঠি পুলিশ লাইনসের দরবার হলে সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা কমিউনিটি পুলিশ ফোরামের সভাপতি এ্যাড. আব্দুল মান্নান রসূলের সভাপতিত্বে আলোচনা সভায় ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন প্রধান অতিথি ছিলেন। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সরদার মোঃ শাহআলম, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার ও প্রেস ক্লাব সভাপতি চিত্তরঞ্জন দত্ত। স্বাগত বক্তব্য রাখেন জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য সচিব নূরুল আমিন সুরুজ এবং উপস্থিত অংশগ্রহন কারীদের মধ্যে কাঠালিয়ার ইউপি চেয়ারম্যান মাহামুদ হোসেন রিপন।                                      

অনুষ্ঠান পরিচালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হাবিবুল্লাহ। এবছর পুলিশিং ফোরামের সদস্যদের মধ্য থেকে ভালো কাজের জন্য কাঠালিয়া উপজেলার শৌলজালিয়া ইউপি চেয়ারম্যান মাহামুদ হোসেন রিপন ও একই উপজেলার এসআই আহসান উল্লাহকে সম্মাননা   ক্রেষ্ট ও সনদপত্র প্রদান করেন। 

 

 9,031 total views,  1 views today