লালমোহনে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস ২০২০ পালিত

 জাহিদুল ইসলাম দুলাল, লালমোহন (ভোলা) প্রতিনিধি:“মুজিববর্ষের আহ্বান-যুব কর্মসংস্থান” এ স্লোগানে ভোলার লালমোহনে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস ২০২০ পালিত হয়েছে।                                                                                                                                                                   

লালমোহন উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর এর আয়োজনে ১ নভেম্বর ২০২০ রবিবার সকালে উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা ও বঙ্গবন্ধু যুব ঋণের চেক বিতরন করা হয়। মোঃ রুহুল আমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখের লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ।                                    

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, যুব সমাজ হলো একটি দেশের প্রাণশক্তি, উন্নয়ন ও অগ্রগতির প্রধান  ধারক বাহক। আমাদের দেশের জনসংখ্যার বেশির ভাগই যুবসমাজ। তাই যুব সমাজকে কাজে লাগাতে হবে। মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত বাংলাদেশকে ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে রূপান্তর করতে হলে যুবসমাজ কাজে লাগাতে হবে। তাই বলা হয় যুবরাই লড়বে সোনার বাংলা গড়বে। যদি কোন সমাজে যুবরাই দায়িত্বশীল হয়ে কাজ করে তাহলে সমাজ ও দেশ থেকে সন্ত্রাস, মাদক, দুর্নীতি সহজেই দুর হবে।              

এ সময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ জাহিদুল ইসলাম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক কবি রিপন শান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ নুরুন্নবী প্রমূখ। 

 9,852 total views,  1 views today