অতীশ দীপঙ্কর স্বর্ণপদক পেলেন লালমোহন মিডিয়া ক্লাবের উপদেষ্টা আলহাজ্ব মোঃ মোস্তফা মিয়া

 রিপন শান,ব্যুরো চীফ বরিশালঃ লালমোহন তজুমদ্দিন এর গণমানুষের অভিভাবক আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপির একান্ত আস্হাভাজন ব্যবসায়ী নেতা ও সমাজকর্মী, লালমোহন বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি, লালমোহন মিডিয়া ক্লাবের উপদেষ্টা, মুক্তিযোদ্ধা সালাউদ্দিন স্মৃতিমঞ্চের নির্বাহী সভাপতি, মানবদরদী একজন সাদা মনের মানুষ, লালমোহনের ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনের সবার প্রিয় একজন সমঝদার আলহাজ্ব মোঃ মোস্তফা মিয়া ; লালমোহন তথা ভোলাবাসির জন্য বয়ে এনেছেন আরেকটি সাম্মানিক সুসংবাদ ।

সাংগঠনিক কর্মকাণ্ড ও সাংগঠনিক দক্ষতায় বিশেষ অবদান রাখার স্বীকৃতি স্বরূপ- অতীশ দীপঙ্কর স্মৃতি ফাউন্ডেশন প্রবর্তিত * অতীশ দীপঙ্কর গোল্ডেন এওয়ার্ড ২০২০ পেয়েছেন তিনি । মাটি ও মানুষের জন্য সদা নিবেদিত আলহাজ্ব মোস্তফা মিয়ার এই অর্জন লালমোহনের মেহনতি মানুষের প্রতি উৎসর্গ করেছেন তিনি । নির্বাহী উপদেষ্টার বিরল অর্জনে উল্লাসিত লালমোহন মিডিয়া ক্লাব ।

অতীশ দীপঙ্কর স্বর্ণপদক প্রাপ্ত আলহাজ্ব মোঃ মোস্তফা মিয়া কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন-লালমোহন মিডিয়া ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি, প্রধান উপদেষ্টা বিশ্ববরেণ্য সাংবাদিক মাহবুবুর রহমান, লালমোহন মিডিয়া ক্লাবের সম্মানীয় উপদেষ্টা ও লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, লালমোহন মিডিয়া ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি কবি রিপন শান, সিনিয়র সহ-সভাপতি ফয়েজ ফ্যাশন, সহ-সভাপতি তারেকুল ইসলাম খালেক, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম দুলাল, যুগ্ম সম্পাদক আব্দুর রহমান নোমান, সাংগঠনিক সম্পাদক মিজান হাওলাদার, প্রচার সম্পাদক জসিম মাতাব্বর, অর্থ সম্পাদক প্রভাষক রফিকুল ইসলাম মলিন, দপ্তর সম্পাদক জাকির হোসেন জুয়েল প্রমুখ।

 

 9,196 total views,  1 views today