চরফ্যাসনে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

 মোঃ তরিকুল ইসলাম,চরফ্যাশন প্রতিনিধিঃ ভোলার চরফ্যাসন উপজেলায় যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

বুধবার (১১ নভেম্বর) সংগঠনটির প্রতিষ্ঠবার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচি পালন করেছেন।সকাল ৮টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সকাল ৯টায় ফ্যাসন স্কয়ারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা, সকাল সাড়ে ৯টায় বর্ণাঢ্য র‍্যালী, ১০টায় আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে চরফ্যাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন উপস্থিতি ছিলেন।বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন মহাজন ও উপজেলা যুবলীগের সভাপতি সাইদুর রহমান স্বপন, সাধারণ সম্পাদক আল ইমরান, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল আলম বিপ্লব।

এছাড়াও পৌর যুবলীগের সভাপতি হাজী শহীদুল্লাহ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, যুবলীগ নেতা ইউছুফ হোসেন ইমন, মাহাবুবুর রহমান, সোলাইমান মালতিয়া, মাঈনুল ইসলাম মনির, মোল্লা কবির, সুমন দফাদার, জুটন মেম্বারসহ উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, গত চার যুগে আওয়ামী যুবলীগ দেশের গুরুত্বপূর্ণ নানা লড়াই-সংগ্রামে ভূমিকা রেখেছেন। গত বছর সংগঠনটিতে শুদ্ধি অভিযান শুরু করেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। সামনে বড় চ্যালেঞ্জ হলো সকলকে একযোগে কাজ করে স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের হাতকে শক্তিশালী করা এবং সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে চরফ্যাসন উপজেলা কে রক্ষা করা।

 9,001 total views,  1 views today