দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মাধ্যমে তজুমদ্দিনে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

তজুমদ্দিন প্রতিনিধিঃ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, মসজিদে মিলাদ, আনন্দ মিছিল, কেক কাটা ও আলোচনা সভার মাধ্যমে দিনব্যাপী ভোলার তজুমদ্দিনে বাংলাদেশ আ’লীগের ভ্রাতৃপ্রতীম সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।                        

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলা যুবলীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দের নেতৃত্বে সকালে ৯ টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে, বাদ আছর মসজিদে মিলাদ মাহফিল, এবং শহরে আনন্দ মিছিল বের করেন দলীয় নেতাকর্মিরা। পরে সন্ধ্যায় উপজেলা চত্তরে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।                                                              

 এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সম্পাদক ফজলুল হক দেওয়ান, উপজেলা ভাইসচেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, উপজেলা আ’লীগ যুগ্ম সম্পাপদক নাসির উদ্দিন দুলাল, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন সুমন, ছাত্রলীগের সাবেক সভাপতি ও বিআরডিবির সভাপতি আমিন মহাজন, তজুমদ্দিন উপজেলা যুবলীগের নব-নির্বাচিত সভাপতি ও ভোলা জেলা পরিষদের সদস্য মেহেদী হাসান মিশু, সাধারণ সম্পাদক আঃ রহমান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সদস্য সচিব ও যুবলীগ নেতা এম, নুরুন্নবী । 

 8,998 total views,  1 views today