লালমোহনে পৌরসভা যুবলীগের উদ্যোগে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

 জাহিদুল ইসলাম দুলাল, লালমোহন (ভোলা) প্রতিনিধিঃ ভোলার লালমোহনে পৌরসভা যুবলীগের উদ্যোগে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে ১১ নভেম্বর বুধবার সকাল সাড়ে ৬ টায় লালমোহন পৌরসভা যুবলীগের অফিসের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিনের শুভ সুচনা করা হয়। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন লালমোহন পৌরসভা যুবলীগের সভাপতি ফরহাদ হোসেন মেহের ও সাধারন সম্পাদক আমিনুল ইসলাম।                                          

এ সময় পৌরসভা যুবলীগের বিভিন্ন নেতাকর্মীগন উপস্থিত ছিলেন। পতাকা উত্তোলনের পর সজীব ওয়াজেদ জয় জিডিটাল পার্ক সংলগ্ন মুক্তিযোদ্ধা কমপ্লেক্স বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান করা হয়। এরপর সকাল ৮টা ৩০মিনিটে ১০নং ওয়ার্ড যুবলীগ কার্যালয়, ৯ টায় ১নং ওয়ার্ড, ৯টা ৩০ মিনিটে ৯ নং ওয়ার্ড, ১০:৩০ মিনিটে ২ ও ৩ নং ওয়ার্ড, ১১টায় ৪ ও ৫ নং ওয়ার্ড, ১১টা ৩০ মিনিটে ১১ ও ১২ নং ওয়ার্ড, দুপুর ১২ টায় ৬নং ওয়ার্ড এ প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।

যোহরের নামজের পর পৌরসভার সকল মসজিদে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। আসরবাদ মারকাজুল উলুম হাজ্বী নুরুল ইসলাম চৌধুরী কমপ্লেক্স ও মাদ্রসা সংলগ্ন জান্নাতুল ফেরদাউস জামে মসজিদে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনিসহ ১৫ আগষ্ট নিহত সকল শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মাগরিব বাদ লালমোহন পৌরসভার ৭ ও ৮ নং ওয়ার্ড এ প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।  এশার বাদ লালমোহন পৌরসভা যুবলীগের কার্যালয়ে ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন শেষ করা হয়।

ওয়ার্ড কার্যালয়ে কেক কাটায় উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলর, ওয়ার্ড যুবলীগের সভাপতি, সম্পাদকসহ পৌরসভা যুবলীগের নেতৃবৃন্দ। 

 9,096 total views,  1 views today