দৈনিক “ভোলার কথা” অনলাইন পত্রিকায় প্রকাশক ও সম্পাদক হলেন সাংবাদিক এম.আবু সিদ্দিক

 মোঃ তরিকুল ইসলাম,চরফ্যাশন (ভোলা) প্রতিনিধিঃ ১৩ নভেম্বর থেকে দ্বীপ জেলা ভোলার দৈনিক “ভোলার কথা” অনলাইন পত্রিকার  প্রকাশক ও সম্পাদক হলেন  প্রথিতযশা সিনিয়র সাংবাদিক এম আবু সিদ্দিক । ১৩ নভেন্বর শুক্রবার থেকে অত্র প্রতিষ্ঠানের সম্পাদক ও প্রকাশকের সকল দায়িত্ব পালন করবেন ।

দৈনিক ভোলার কথা অনলাইনের  প্রতিষ্ঠাতা  প্রকাশক এবং সাংবাদিক এম আবু সিদ্দিক এর সাথে এক চুক্তিপত্র স্বাক্ষরিত হয় ।  চুক্তিপত্র অনুযায়ী এখন থেকে অত্র প্রতিষ্ঠানের সম্পাদক ও প্রকাশক হলেন এম আবু সিদ্দিক ।                                        

এম আবু সিদ্দিক ভোলা জেলার চরফ্যাশন   উপজেলার সন্তান। তিনি ১৯৯১সালে জাতীয় দৈনিক “আজকের কাগজ” পত্রিকা দিয়ে প্রথম সাংবাদিকতা শুরু করেন।এরপর থেকে তিনি সর্বাধিক প্রচারিত জাতীয় দৈনিক “বাংলাদেশ প্রতিদিন” পত্রিকায় চরফ্যাশন (ভোলা)প্রতিনিধি হিসেবে সততার সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন। বর্তমানে চরফ্যাশন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি হিসেবে  ন্যায় নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন। 

একটানা প্রায় ৩০ বছর সাংবাদিকতা পেশায় জড়িত। এছাড়াও তিনি ভোলা জেলা নাগরিক ফোরামের (দক্ষিণ) সভাপতি। চরফ্যাশন উপজেলা জলবায়ু ফোরামের সভাপতি। দায়িত্ব নেয়ার পর এম আবু সিদ্দিক বলেন,দৈনিক “ভোলার কথা” অনলাইন পোর্টাল  দেশের মধ্যে হবে পাঠকসমৃদ্ধ জনপ্রিয় পোর্টাল। দৈনিক “ভোলার কথা” অনলাইনের সকল  জেলা ও উপজেলা প্রতিনিধিদের উন্নতি ও সফলতা কামনা করেন বর্তমান সম্পাদক ও প্রকাশক ।

তিনি ১৯৯১সালে জাতীয় দৈনিক “আজকের কাগজ” পত্রিকা দিয়ে প্রথম সাংবাদিকতা শুরু করেন। এরপর থেকে তিনি সর্বাধিক প্রচারিত জাতীয় দৈনিক “বাংলাদেশ প্রতিদিন” পত্রিকায় চরফ্যাশন (ভোলা)প্রতিনিধি হিসেবে সততার সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন। বর্তমানে চরফ্যাশন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি হিসেবে সফলতার  সাথে কাজ করে যাচ্ছেন। প্রায় একটানা ৩০ বছর সাংবাদিকতা পেশায় জড়িত। দৈনিক “ভোলার কথা” অনলাইন পোর্টাল কে দেশের মধ্যে পাঠক প্রিয় করবেন বলে আশাবাদব্যক্ত করেন ।  

 10,093 total views,  1 views today