বিশ্বনবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে তজুমদ্দিনে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

তজুমদ্দিন প্রতিনিধিঃ ফ্রান্সে রাষ্ট্রিয় পৃষ্ঠপোষকতায় বিশ্বনবী হযরত মুহাম্মদ (স:) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ও ফ্রান্সের সকল পণ্য নিষিদ্ধ করে বর্জনের দাবিতে ভোলার তজুমদ্দিনে চাঁচড়া ইউনিয়নে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে সর্বস্তরের প্রায় ৫ হাজার  তৌহিদী জনতা অংশ গ্রহণ করেন।                  

শুক্রবার বিকাল সাড়ে ৪টায় উপজেলার সর্বস্তরের সাধারণ মানুষ কাটাখালী থেকে একটি প্রতিবাদ মিছিল নিয়ে চাঁচড়া ইউনিয়ন পরিষদ চত্তরে প্রতিবাদ সমাবেশ করে। ওলামায়ে হক চাঁচড়া ইউনিয়ন শাখার আয়োজনে প্রতিবাদ বিক্ষোভ সমাবেশে বক্তারা ফ্রান্সের সকল পণ্য বাংলাদেশে নিষিদ্ধ ঘোষণা করার দাবি জানান। পাশাপাশি ফ্রান্সের প্রধানমন্ত্রীর দেওয়া ইসলাম ধর্ম নিয়ে অবমাননাকর বক্তব্য প্রত্যাহার করে বিশ্ববাসীর কাছে ক্ষমা প্রার্থনা না করলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন।             

প্রতিবাদ সমাবেশে চাঁচড়া ইউপি চেয়ারম্যান রিয়াদ হোসেন হান্নানের সভাপতিত্বে বক্তৃতা করেন, চাঁচড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি শামছুল হক মাষ্টার, উপজেলা মৎস্যজীবি লীগের সভাপতি আলাউদ্দিন জামাল মেম্বার, চাঁচড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য কবির ঢালী, ভোলা নিজাম-হাসিনা জামে মসজিদের খতিব মাওঃ মোঃ ফরিদ উদ্দিন, মাওঃ ওমর ফারুক, মাওঃ মোঃ নুর ইসলাম ও মাওঃ মোঃ হাসান।

 

 9,189 total views,  1 views today