উপজেলা চেয়ারম্যান পরিষদের ভোলা জেলার সভাপতি হলেন অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ

জাহিদুল ইসলাম দুলাল/তপতী সরকার,লালমোহন থেকেঃ  উপজেলা চেয়ারম্যান  পরিষদের ভোলা জেলার সভাপতি নির্বাচিত হলেন, লালমোহন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ।                                   

১৪ নভেম্বর ২০২০ ইং শনিবার ভোলা সদরে জেলার ৭ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়াম্যানদের সর্ব সম্মতিক্রমে লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদকে সভাপতি, ভোলা সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুছ মিয়াকে সাধারণ সম্পাদক ও লালমোহন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমনকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন।

এদিকে ভোলা জেলা উপজেলা চেয়ারম্যান পরিষদের সভাপতি ও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওনকে অভিনন্দন জানিয়েছেন, নবনির্বাচিত সভাপতি লালমোহনের সন্তান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ ও সাংগঠনিক সম্পাদক আবুল হাসান রিমন ।

অন্যদিকে নবনির্বাচিত সভাপতি লালমোহনের সন্তান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ ও সাংগঠনিক সম্পাদক আবুল হাসান রিমন কে অভিনন্দন জানান, অষ্ট্রিয়া- বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি এবং ভিয়েনা থেকে প্রকাশিত ইউরো সমাচার সম্পাদক মাহবুবুর রহমান । 

 

 

 

 10,032 total views,  1 views today