লালমোহন উপজেলা দ্বীপকন্ঠ নিউজ পরিবারের পক্ষ থেকে বাদল পাঞ্চায়েত ফুলেল শুভেচ্ছা

 জাহিদুল ইসলাম দুলাল, লালমোহন (ভোলা) প্রতিনিধিঃ ভোলার লালমোহনে করোনাকালীন মানবতার সেবায় অনন্য অবদানের স্বীকৃতি স্বরূপ মাদার তেরেসা গোল্ডেন এওয়ার্ড প্রাপ্ত হওয়ায় লালমোহন পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক, লালমোহন মিডিয়া ক্লাবের উপদেষ্টা, বীরমুক্তিযোদ্ধা আব্দুর রব তহশিলদারের সুযোগ্য সন্তান এবং লালমোহন তজুমদ্দিনের অভিভাবক আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপির একান্ত বিশ্বস্ত রাজনীতিক, সদালাপী মানবতাবাদী মিডিয়াবান্ধব সমাজকর্মী আলহাজ্ব সফিকুল ইসলাম বাদল পাঞ্চায়েত  কে আজ ১৫ নভেম্বর ২০২০ সকালে ফুলেল শুভেচ্ছা জানায়- দ্বীপকণ্ঠ নিউজ২৪ ডটকম পরিবার ।

এসময় উপস্থিত ছিলেন- দ্বীপকণ্ঠ নিউজ২৪ ডটকম  এর  সম্পাদক ও প্রকাশক মাহমুদ হাসান লিটন, সম্পাদক মন্ডলীর সভাপতি শাহ গোলাম মাওলা, উপদেষ্টা সম্পাদক ফরহাদ হোসেন মেহের, সিনিয়র রিপোর্টার কবি রিপন শান, স্টাফ রিপোর্টার তপতি সরকার, জাহিদুল ইসলাম দুলাল, মোঃ আমীর হোসের, মুশফিকুর রহমান  প্রমুখ ।

শুভেচ্ছা পরবর্তী প্রাণঘণ আড্ডায় মাদার তেরেসা পুরস্কার প্রাপ্ত আলহাজ্ব সফিকুল ইসলাম বাদল বলেন- লালমোহন তজুমদ্দিনের শ্রেষ্ঠ সন্তান আমার নেতা আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয়ের কল্যাণেই আমার এই অর্জন । করোনা দুঃসময়ে তিনি যেভাবে ভুক্তভোগী মানুষের পাশে দাঁড়িয়েছেন, সারা দেশের জন্য তা মডেল । তাঁর মতো একজন মানবতাবাদী নেতার সংস্পর্শে এসেই আমরা প্রতিনিয়ত মানুষের জন্য নিবেদিত হবার মহৎ শিক্ষা গ্রহণ করি । আমি দ্বীপকণ্ঠের সকল সদস্য এবং লালমোহনের সকল গণমাধ্যমকর্মীকে আমাদের মুক্তিযোদ্ধা পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও ভালোবাসা জানাই ।

 9,988 total views,  1 views today