আশুলিয়ায় নিখোঁজ যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার, আটক ১

 সাভার প্রতিনিধি মোঃ জীবন হাওলাদার: সাভারের আশুলিয়ায় নিখোঁজের ১০ দিন পর একটি জঙ্গল থেকে সোহেল মিয়া (১৯) নামে এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় সজীব মিয়া (২০) নামের এক যুবককে আটক করেছে এসআই জসিম উদ্দিনের নেতৃত্বে আশুলিয়া থানা পুলিশের একটি দল। রোববার (২২ নভেম্বর) সকালে আশুলিয়ার গৌরিপুরের টঙ্গাবাড়ি এলাকার একটি জঙ্গল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সোহেল মিয়া আশুলিয়ার পলমল পোশাক কারখানায় চাকরি করতো বলে জানা গেছে। তার বিস্তারিত পরিচয় জানা যায়নি। আটক সজিব বগুড়া জেলার শাহজাদপুর থানার দুরুলিয়া পশ্চিম পাড়া গ্রামের মিজানুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, গত ১০ দিন আগে সোহেল মিয়া নিখোঁজ হলে তার ভাই আশুলিয়া থানায় নিখোঁজ ডায়েরি করেন। পরে তদন্তে নামে আশুলিয়া থানা পুলিশ। তদন্তের এক পর্যায়ে আশুলিয়ার টঙ্গাবাড়ির একটি জঙ্গল থেকে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। এঘটনায় সজিব মিয়া নামের এক যুবককে আটক করা হয়েছে। দুই জন মিলে সোহেল মিয়াকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। অপরজনকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। তবে কি কারনে তাকে হত্যা করা হয়েছে তা এখনও জানা যায় নি।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম জানান, পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। এঘটনায় একজনকে আটক করে আদালতে পাঠানো হয়েছে

 9,088 total views,  1 views today