ঝালকাঠিতে মুক্তিযোদ্ধা পরিবারের উপর সন্ত্রাসী হামলা ,আহত- ১ জন

 ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠি সদর উপজেলার বিনয়কাঠি ইউনিয়নের আসিয়ার গ্রামের মুক্তিযোদ্ধা পরিবারে উপর সন্ত্রাসী হামলায় রুলিয়া বেগম (৩৫) আহত হয়ে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি হয়েছে। রুলিয়া বেগম মুক্তিযোদ্ধার সন্তার আনোয়ার হোসেন এর স্ত্রী । প্রতিবেশী মমতাজ উদ্দিন এর পুত্র সোহেল ও মোকছেদ আলীর পূত্র গিয়াসউদ্দিন কুপিয়ে গুরতর আহত করেছে।

মুক্তিযোদ্ধার পরিবারে মালিকানাধীন বাড়ি বিরোধী পুকুর থেকে  জোর পূর্বক বিষ দিয়ে মাছ ধরে নেয়ার সময় বাদা দিতে গেলে তার উপরে এ্ই হামলা হয় । ২৫ বছর ধরে এই পুকুরের অংশটি আদালতের স্থায়ী নিষেধাজ্ঞা থাকা পুকুরটিতে মাছ ধরা হয়নি এবং পুকুরটিতে লক্ষাধিক টাকারমূল্যের দেশি জাতীয়ও মাছ ছিল।                                 

মঙ্গলবারব সকাল ৭ টায় এই ঘটনা ঘটেছে। বিষয়টি থানা পুলিশকে অবহিত করে রাখা হয়েছে। বর্তমানে বীর মুক্তিযোদ্ধা আবদুস ছোবাহানের মৃতুর পরে তার সন্তান আনোয়ার হোসেনসহ অন্য সন্তানরা চাকুরি সুত্রে অন্য জেলায় কর্মস্থালে থাকায় বিএনপি সমার্থক এই পরিবারের প্রতিপক্ষ নিয়মনীতি লংঘণ করে মুক্তিযোদ্ধা পরিবারের মাছ,গাছ লূটে নিচ্ছে। মুক্তিযোদ্ধার সন্তান আনোয়ার হোসেন জানান বিরোধীয় পরিবারে সাথে বাড়ির পুকুরে অংশ নিয়ে সিভিল মামলায় আদালত মামলার ফয়সালা শেষ না হওয়া পর্যন্ত স্থায়ী নিষেধআজ্ঞার আদেশ দিয়েছেন। 

 9,003 total views,  1 views today