ঝালকাঠিতে কালেক্টরেট সহকারী সমিতির পূর্ন দিবস কর্মবিরতি অব্যাহত

 বাধন রায়,ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ের চত্তরে বংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি ঝালকাঠি জেলা শাখার উদ্যোগে ৩য় শ্রেণির কর্মচারীদের টানা ১৫ দিন ব্যাপি পূর্ন দিবস কর্মবিরতির বুধবার ৯ম দিন অতিবাহিত  হয়েছে। ৩য় শ্রেণির কর্মচারীদের পদ-পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরনের  দাবিতে রবিবার থেকে ১৫ নভেম্বর পর্যন্ত এই কর্ম বিরতি কেন্দ্রিয় কর্মসূচি অনুযায়ী আন্দোলন শুরু করেছে।                           

তারা  সকাল ৯ টায় এই শ্রেণির কর্মচারীরা হাজিরা খাতায় স্বাক্ষর করে বিকেল ৫টা পর্যন্ত কালেক্টর চত্তর উপজেলা কার্যালয় ব্যানার নিয়ে অবস্থান করেন। ঝালকাঠি জেলা কালেক্টরেট সহকারী সমিতির সাধারন সম্পাদক আনিচুর রহমান জানিয়েছেন, তাদের দাবির বাস্তবায়ন বিষয় বুধবার বিকেলে সংস্থাপন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন কেন্দ্রিয় ৫ সদ্যসের সাথে আলোচনায় বসবেন। আলোচনা সন্তোষজনক হলে আন্দোলন কর্মসূচি প্রত্যাহার করে কর্মচারিরা কাজে যোগ দেবেন অন্যথায় আলোচনা ব্যার্থ হলো ৩০ নভেম্বর পর্যন্ত কর্মসূচি বর্ধিত করে ৫ ডিসেম্বর পর্যন্ত চলবে। 

আগামী ৫ ডিসেম্বর ঢাকা প্রেস ক্লাবের সামনে স্ব স্ব জেলা ব্যানারসহ মানববন্ধন ও সমাবেশ করা হবে। কর্মচারিদের এই আন্দোলনের ফলে জেলা কালেক্টরেট ও উপজেলা প্রশাসনের কাজকর্ম স্থবির হয়ে রয়েছে।

 8,965 total views,  1 views today