যাত্রাবাড়ি থানা নতুনধারার আহবায়ক “কিরণ সুলতানা”

ঢাকা থেকে,নিজস্ব প্রতিনিধিঃ সারাদেশে সন্ত্রাস-নৈরাজ্য-ধর্ষণ-খুন-গুমের রাজনীতিকে ‘না’ বলে সুস্থ্য-সুন্দর-সততার রাজনৈতিকধারা চলমান রাখার লক্ষ্যে নতুনধারা বাংলাদেশ এনডিবি সারাদেশে সকল জেলা-উপজেলা কমিটি বিলুপ্তি ও নতুন কমিটি গঠন করছে।                                                     

২০২০ সালের সেপ্টেম্বর থেকে ধারার চেয়ারম্যান মোমিন মেহেদী ঘোষিত এই কর্মসূচীর ধারাবাহিকতায় ২৮ নভেম্বর সকাল ১০ টায় যাত্রাবাড়ি থানা নতুনধারার,কিরণ সুলতানাকে আহবায়ক করে ৭ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয়া হয়েছে।                     

প্রেসিডিয়াম মেম্বার অধ্যাপক শুভঙ্কর দেবনাথ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা ও মহাসচিব নিপুন মিস্ত্রী অনুমোদিত কমিটির অন্যান্যরা হলেন যুগ্ম আহবায়ক নিশান চৌধুরী হাবিব, সাকিব মোল্লা, সদস্য সচিব বাহাউদ্দীন খান, সদস্য সাকিলা লাভলী, গোলাম নবী সুলতান এবং মুস্তফা সরয়ার সিলিকন।            

নতুন এই কমিটি প্রসঙ্গে নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, সারাদেশে সত্যিকারের দেশ-মানুষ-সমাজ ও ধর্মপ্রেমিদেরকে ঐক্যবদ্ধ করে আগামী নির্বাচনে অংশ নেবে নতুনধারা বাংলাদেশ এনডিবি। দল-লীগ-পার্টির রাজনীতি জনগন দেখেছে, আগামীতে তারা ধারার রাজনীতি দেখবে না, হৃদয়ে লালন করবে।                                              

উল্লেখ্য, কিরণ সুলতানা এর আগে নতুনধারা বাংলাদেশ এনডিবির সহযোগী সংগঠন ‘জাতীয় মহিলাধারা’র কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ছিলেন।

 9,638 total views,  1 views today