চরফ্যাশন ওসমানগঞ্জ ইউপিতে ফোটনের নির্বাচনী শোডাউন

 মোঃ তরিকুল ইসলাম,চরফ্যাশন (ভোলা) প্রতিনিধিঃ চরফ্যাশন উপজেলায় আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে প্রার্থীরা নিজকে শোডাউনের  মধ্যদিয়ে শুরু হয়েছে নির্চাচনী আমেজ। গত কয়েকদিন আওয়ামীলীগের মনোনয়ন পেতে উপজেলা সন্ভাব্য প্রার্থীরা  মিছিল মিটিং করে নিজকে যোগ্য বলে জানান দিচ্ছেন।

আজ শনিবার ওসমানগঞ্জ ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আশ্রাফুল আলম ফোটন সকাল ১০টায় ডাকেন কর্মিসভা তার কর্মিসভা বিশাল জনসমাবেশে পরিনত হয়েছে।

তার পূনঃপ্রার্থীতার দাবিতে জনগন শতস্ফুতভাবে  ছুটে আসে কর্মিসভায়।এর কয়েকদিন আগে ওসমানগঞ্জ ইউনিয়ন  আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম-মোল্লা, কর্মি সমাবেশ করে প্রার্থী হিসাবে ঘোষণা দেয়।

২১টি ইউনিয়নের অধিকাংশ ইউনিয়নেই সম্ভাব্য প্রার্থীরা জনগনের সাথে শুভেচ্ছা বিনিময় করছেন। পাশাপাশি  চলছে সভা ও কর্মী সমাবেশ।  অনেকেই দিচ্ছেন আগাম প্রতিশ্রুতি। এছাড়াও দলীয় মনোনয়ন জনসমর্থন পেতে  প্রতিটি ওয়ার্ড ও পাড়া মহল্লায় মিছিল মিটিংএর পাশাপাশি নিজেদের প্রার্থীতা ঘোষনাও করছেন। আসন্ন ইউপি নির্বাচনে নিজের প্রার্থীতা ঘোষণা করেছেন বর্তমান চেয়ারম্যান আশ্রাফুল আলম ফোটন।

ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি জাহাঙ্গির আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন,ওসমানগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক জুলফিকার আলী,কালাম মাতাব্বর,ইউনিয়ন যুবলীগের আহবায়ক সোয়েব মিয়াসহ অন্যান্য নেতৃবৃন্দ। এসময় বক্তারা বলেন,বাংলাদেশ আওয়ামীলীগ আসন্ন ইউপি নির্বাচনে যাকে যোগ্য মনে করবে তাকেই মনোনয়ন দিবে। এবং স্থানীয় আওয়ামীলীগ তাকেই সমর্থন করবে।

 9,087 total views,  1 views today