প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাস্ট্র পরিচালনায় সারা বিশ্বে এখন মডেল-এমপি শাওন

 জাহিদুল ইসলাম দুলাল, লালমোহন  (ভোলা) প্রতিনিধিঃ ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীন সার্বভোম বাংলাদেশ পেতাম না।পেতাম না আমাদের মানচিত্র। পেতাম না স্বাধীন রাস্ট্র।আজকে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উন্নত বিশ্বে মডেল হিসাবে উপস্থাপন করা হয়। প্রধানমন্ত্রীর সততা, ন্যায়, নিষ্ঠা ও রাস্ট্র পরিচালনার দক্ষতা সারা বিশ্বে প্রশংসার দাবীদার। তবেএখনও বাংলাদেশে ৭১ এর পেতাত্না খন্দকার মোশতাক ও গোলাম আজমগংরা গভীর ষড়যন্ত্র করে যাচ্ছে। ষড়যন্ত্র হচ্ছে বঙ্গবন্ধুর পরিবার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে। ইসলামের নামে তারা দেশে বিশৃঙ্খল সৃষ্টির পায়তারা করছে। কোন ষড়যন্ত্রকারীকে বাংলার মাটিতে আর ঠায় দেয়া হবে না।

স্বাধীনতার স্বপ্ন পুরুষ স্বাধীনতার স্বপ্নদ্রষ্টা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে লালমোহন পৌরসভা আওয়ামীলীগ আয়োজিত বিজয় মিছিল ও  মাস ব্যাপী বিজয় দিবসের কর্মসূচির অংশ হিসাবে লালমোহন চৌরাস্তার মোড়ে মুক্তিযোদ্ধা এভিনিউতে ২৯ নভেম্বর ২০২০ রবিবার বিকালে বিজয় মঞ্চের উদ্বোধন উপলক্ষ্যে প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন এসব কথা বলেন।

লালমোহন পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদলের সভাপতিত্বে  বিজয় মঞ্চের উদ্বোধনী অনুষ্ঠানে অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারন ফখরুল আলম হাওলাদার, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, পৌরসভা আওয়ামীলীগের যুগ্মআহবায়ক মঞ্জু তালুকদার, আনম শাহজামাল দুলাল, আবদুল খালেক সওদাগর,  উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাকির হোসেন পাঞ্চায়েত, ফরাজগঞ্জ ইউপি চেয়ারম্যান ফরহাদ হোসেন মুরাদ, পৌরসভা যুবলীগ সভাপতি ও ১নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ হোসেন মেহের, সাধারন সম্পাদক আমিনুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সভাপতি মোখলেছুর রহমান হাওলাদার, পৌরসভা মহিলালীগের সভাপতি সালমা আক্তার বুলু ও সাধারন সম্পাদক পারভীন আক্তারসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।  

 10,215 total views,  1 views today