তৃতীয় দিনের মত তজুমদ্দিনে স্বাস্থ্য সহকারীদের কর্ম বিরতি পালন

তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধিঃ নিয়োগবিধি সংশোধনসহ বেতন বৈশম্য নিরসনের দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ভোলার তজুমদ্দিনে স্বাস্থ্য সহকারীরা কর্ম বিরতি পালন করেন।

বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন তজুমদ্দিনের আয়োজনে রবিবার টানা তৃতীয় দিনের মত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে সকাল ৯ টা থেকে এই কর্ম বিরতি শুরু করেন। কর্ম বিরতিতে ৩৪ জন স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা অংশ নেয়।                                             

এ সময় উপস্থিত ছিলেন দাবী বাস্তবায়ণ কমিটির জেলা সভাপতি ও তজুমদ্দিন সহকারী স্বাস্থ্য পরিদর্শক সংগঠনের সভাপতি মোঃ জাহিদ হোসেন ইকরাম, স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ ও জেলা দাবী বাস্তবায়ণ কমিটির উপদেষ্টা মোঃ ছবিরুল হক, স্বাস্থ্য সহকারী ও জেলা দাবী বাস্তবায়ণ কমিটির সদস্য মোঃ তরিকুল ইসলাম, স্বাস্থ্য সহকারী ও উপজেলা স্বাস্থ্য সহকারী সংগঠনের সম্পাদক মোঃ আঃ ছালাম,সাংগঠনিক সম্পাদক মোঃ রাসেল, সহকারী স্বাস্থ্য পরিদর্শক রাবেয়া বেগম, মোঃ মামুন প্রমুখ।                                             

কর্ম বিরতিতে অংশগ্রহণকারী সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা জানান, তাদের ন্যায্যদাবী না মানা পর্যন্ত তারা প্রতিদিন সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত সকল দাপ্তরিক কাজ বন্ধ কর্ম বিরতি পালন করবেন।