চির নিদ্রায় শায়িত হোল তজুমদ্দিনের উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ শাহাবুদ্দিন মিয়া

তজুমদ্দিন সরকারি কলেজ মাঠে জানাজা শেষে শোক ও শ্রদ্ধায় শেষ বিদায়, নামাজে জানাজায় মানুষের ঢল,পারিবারিক কবরস্থানে দাপন  

নিউজ ডেস্কঃ তজুমদ্দিনের উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ শাহাবুদ্দিন মিয়া গতকাল ৩ ডিসেম্বর ঢাকা ন্যাশনাল হার্ট ফাউনডেশন হাসপাতালে বিকাল ৩:৩০মি. শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) । মৃত্যু কালে তার বয়স হয়েছিল প্রায় ৬০ বছর ।

তিনি ছিলেন একজন সৎ,নিষ্ঠাবান এবং  নিরীহ মানুষ । চাকুরী জীবনে কারেও সাথে খারাপ ব্যাবহার করেছেন,এমন কথা শুনা যায়নি । তাইতো তার নামাজে জানাযায় হাজার হাজার মানুষের ঢল নামে । মানুষের চাপা কান্নায় আকাশ বাতাস ভারী উঠে ।

তিনি অষ্ট্রিয়া থেকে প্রকাশিত ইউরো সমাচার পত্রিকার সম্পাদক মাহবুবুর রহমান এর একমাত্র ছোট ভগ্নীপতি । তার বড় মেয়ে মেহেরুন্ননেছা লীনা স্কুল শিক্ষিকা, বড় ছেলে ডাঃ আমিরুল ইসলাম তাওহীদ এম বি বি এস এবং ছোট ছেলে জাহিদুল ইসলাম অনার্সে পড়েন এবং একমাত্র জামাতা মোঃ নাজিম উদ্দিন চরফ্যাশন জনতা বাজার কলেজের রসায়নের প্রভাষক । মৃত্যুকালে তিনি বহু আত্মীয় স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন ।   

ইউরো সমাচার পত্রিকার পরিবিবারের পক্ষথেকে আমরা গভীর শোক প্রকাশ করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি । মহান রাব্বুল আলামিন ওনাকে জান্নাতুল ফেরদাউস দান করুন, আমিন ।

 10,357 total views,  1 views today