যোগ্য নেতৃত্বের প্রতিফলন দেখল আশুলিয়ার জনগন

 সাভার প্রতিনিধি মোঃ জীবন হাওলাদার: আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক কমিটি ঘোষণার পর থেকেই চমক দেখিয়ে যাচ্ছেন আশুলিয়া থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা আহ্বায়ক ফারুক হাসান তুহিন ও যুগ্ন আহবায়ক সাইফুল ইসলাম।

কমিটি ঘোষণার পরই কমিটির সকল সদস্যকে সবার সাথে পরিচয় করিয়ে দেওয়া ও কমিটির সকল সদস্যদের নিয়ে জাতীয় স্মৃতিসৌধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ওইদিনই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে ব্যাপক প্রশংসিত আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি।

শুক্রবার (০৪ ডিসেম্বর) সকালে আরেকটি চমক দেখালো আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির পক্ষ থেকে বিক্ষোভ মিছিলের আয়োজন করে। 

বিক্ষোভ মিছিলটি আশুলিয়ার বাইপাইল থেকে বের হয়ে ডিইপিজেড এলাকায় গিয়ে সমবেত হয় এবং পূনরায় বাইপাইল এলাকায় ঘুরে শেষ হয়। এসময় বিক্ষোভ মিছিলে এসে যোগদান করেন বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধী জঙ্গিবাদ মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে আশুলিয়া থানা আওয়ামী লীগের এ বিক্ষোভ সমাবেশে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, বাংলাদেশের মহান স্থপতি, জাতির জনক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে ধৃষ্টতাপূর্ণ আচরণ কারীদের মোকাবেলায় আমার সাভার-আশুলিয়ার নেতাকর্মীরাই যথেষ্ট।

এ সময় আশুলিয়া থানা আওয়ামীলীগের আহবায়ক কমিটির প্রতিষ্ঠাতা আহবায়ক ফারুক হাসান তুহিন ও যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম এর নেতৃত্বে এ বিক্ষোভ সমাবেশে নেতাকর্মীদের অংশগ্রহণের লোকে লোকারণ্য হয়ে ওঠে আশুলিয়া রাজপথ। এতে ব্যাপক প্রশংসিত হয় আজকের বিক্ষোভ সমাবেশ ও আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক কমিটি। যোগ্য নেতৃত্ব ই পারে সকল রাজনৈতিক নেতৃবৃন্দকে এক হয়ে মাঠে নামাতে।

উক্ত বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণ করেন সাভার ও আশুলিয়ার আওয়ামী লীগ,স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ছাত্রলীগ, সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

 

 10,334 total views,  1 views today