লালমোহনে ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

 জাহিদুল ইসলাম দুলাল, লালমোহন (ভোলা) প্রতিনিধিঃ বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে ভোলার লালমোহনে  উপজেলা ও পৌরসভা ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। ৬ ডিসেম্বর ২০২০ ইং সন্ধ্যার পর লালমোহন আওয়ামীলীগ অফিস থেকে মিছিলটি শুরু হয়ে পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে চৌরাস্তার মোড়ে এসে শেষ হয়। মিছিল শেষে চৌরাস্তার মোড়ে বক্তব্য রাখেন লালমোহন উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোর্তুজা সজীব ও পৌরসভা ছাত্রলীগের আহবায়ক রাসেল হাওলাদার প্রমূখ।

বক্তারা তাদের বক্তব্যে বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মানাধীন ভাস্কর্য যে বা যারা ভেঙ্গেছে তাদের সকলকে দ্রুত আইনের আওতায় এনে তাদের গডফাদারদের বের করতে হবে। দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে এজন্য বাংলাদেশে ছাত্রলীগকে প্রস্তুত থাকার জন্য বলেন। 

এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফকরুল আলম হাওলাদার, সহ সভাপতি দিদারুল ইসলাম অরুন, সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন আরজু, পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক মঞ্জু তালুকদার, আনম শাহজামাল দুলাল, পৌরসভা যুবলীগের সভাপতি ফরহাদ হোসেন মেহেরসহ উপজেলা ও পৌরসভা ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

উল্লেখ্য গত ৪ ডিসেম্বর ২০২০ইং কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে রাতের আঁধারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মানাধীন ভাস্কর্য ভেঙ্গে দেয় দুর্বৃত্তরা।   

 9,009 total views,  1 views today