বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে ঢাকা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

 সাভার প্রতিনিধি,মোঃ জীবন হাওলাদার: স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে ও জড়িতদের গ্রেফতারের দাবিতে  ঢাকা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়।

৬ই ডিসেম্বর(রবিবার) বিকালে ঢাকা জেলা ছাত্রলীগের উদ্যোগে ঢাকা আরিচা মহাসড়কের সাভার বাজার বাসস্ট্যান্ডের কোরায়শী মার্কেটের সামনে সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি আরিচা মহাসড়ক প্রদক্ষিণের মাধ্যমে শেষ হয়।

এ বিষয়ে ঢাকা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির বলেন গত ৫ ডিসেম্বর গভীর রাতে বাংলাদেশের স্বাধীনতা বিরোধী শক্তি কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুর করে। আমরা জড়িতদের বিচার দাবি করছি এবং ঢাকা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। দ্রুত দুষ্কৃতিকারীদের বিচার দাবি করছি।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম,ঢাকা জেলা ছাত্রলীগ নেতা শাহীন চৌধুরী দ্বীপ, আশুলিয়া থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজিব রহমান, ছাত্রলীগ নেতা রবিন সহ সাভার, ধামরাই, আশুলিয়া থানা ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 10,293 total views,  1 views today