কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঝালকাঠিতে মানববন্ধন

 বাধন রায়,ঝালকাঠি প্রতিনিধিঃ কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে এবং ভাস্কর্য নিয়ে ষড়যন্ত্রকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে ঝালকাঠি সম্মিলিত সাংস্কৃতিক জোট।                              

রবিবার সকাল ১১ টায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনের সড়কে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করেন তারা। এ কর্মসূচিতে  একাত্মতা প্রকাশ করে বিভিন্ন সংগঠন ও শ্রেণি পেশার মানুষ অংশ নেন। মনববন্ধন চলাকালে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহ্বায়ক হাবিবুর রহমান হাবিল, সাংস্কৃতিককর্মী আবু সাঈদ খান, গোলাম সাঈদ ও উজ্জল মজুমদার।                         

মানববন্ধনে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার মধ্য দিয়ে বিএনপি-জামায়াত প্রমান করতে চায়, তারা মৌলবাদে বিশ্বাসী। অসাম্প্রদায়িকতায় বিশ্বাস করে না তারা। বঙ্গবন্ধুর ভাস্কর্য যারা ভেঙে ফেলেছে তাদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয় মানববন্ধনে। এছাড়াও বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে জেলা যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকিরের নেতৃত্বে শনিবার রাতে শহরে বিক্ষোভ মিছিল করে যুবলীগ। শতাধিক মোটরসাইকেল নিয়ে তারা বিক্ষোভ  মিছিল করেন। মিছিলটি শহর ঘুরে ফায়ার সার্ভিস মোড়ে গিয়ে শেষ হয়। এতে বক্তব্য দেন জেলা যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকির ও যুবলীগ নেতা কামাল শরীফ।

 9,030 total views,  1 views today