আয়েবাপিসি’র সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান হেলাল এর পিতার চীর বিদায়

ইউরো সমাচার এবং বিডিনিউজ ইউরোপ পরিবারের গভীর শোক প্রকাশ

নিউজ ডেস্কঃ জার্মান প্রবাসি ও চ্যানেল আই এর সিনিয়র জার্মান প্রতিনিধি হিসেবে কয়েক দশক ধরে সাংবাদিকতায় জড়িত থাকা আয়েবাপিসি’র সিনিয়র সহ সভাপতি হাবিবুর রহমান হেলাল এর পিতা বিশিষ্ট ব্যবসায়ি মুহাম্মদ ফরিদ উদ্দিন চৌধুরী ৮ ডিসেম্বর ২০২০ রাত  ১২:৩০ মিনিটের সময় মৃত্যু বরণ করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) । মৃত্যু কালে উনার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি  চার ছেলে ও দুই মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।                                                 

চৌধুরী হবিগঞ্জে জন্ম হলেও চট্টগ্রামে কয়েক যুগের বসতিসহ ব্যবসা বাণিজ্যে ব্যস্ত জীবন যাপন করেছেন বলে পারিবারিক ভাবে জানা গেছে। পারিবারিক সূত্রে জানা গেছে আজ জন্মস্থান হবিগঞ্জের মাধবপুর থানার আন্দিউড়ায় পারিবারিক কবরস্থানে ওনার  দাফন সম্পন্ন হবে।                                           

হাবিবুর রহমান হেলাল এর পিতার মৃত্যুতে আয়েবাপিসির সভাপতি মনিরুজ্জামান মনির, সাধারণ সম্পাদক বকুল খান, উপদেষ্টা মাহবুবুর রহমান সহ সারা ইউরোপের সাংবাদিকদের সংগঠন আয়েবাপিসি পরিবার গভীর শোক ও দুঃখ প্রকাশ করে শোকবার্তা পাঠিয়েছেন। উক্ত শোকবার্তায় আয়েবাপিসির পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং মরহুম কে মহান   আল্লাহ পাক যেন বেহেশতের উত্তম স্থান দান করেন সেই কামনা করেন।                             

এছাড়াও এথেন্স থেকে প্রচারিত বিডিনিউজ ইউরোপ টুয়েন্টি ফোর ডটকম পরিবার এবং অস্ট্রীয়া থেকে প্রচারিত দৈনিক ইউরো সমাচার ও ইউরো বাংলা টাইমস এর পরিবার গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন এবং শোকাভিভূত পরিবারের প্রতি সমবেদনা জানান ।

 10,151 total views,  1 views today