ঝালকাঠিতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে জয়িতাদের সম্মাননা প্রদান

 বাধন রায়,ঝালকাঠি প্রতিনিধিঃ আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০২০ এবং জয়িতা অন্বেষনে বাংলাদেশ উদযাপন  উপলক্ষে আলোচনা সভা ও জেলা পর্যায় শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা প্রদান করা হয়েছে।                                 

এই অনুষ্ঠানে শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী মাহামুদা আক্তার, সফল জননী হোসনেয়ারা বেগম ও নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নুতন উদ্যমে জীবন শুরু করা মোসা: ফাতেমা বেগম মুক্তা এই তিন জনকে ৩টি ক্যাটাগরিতে সম্মাননা ক্রেষ্ট ও সনদপত্র প্রদান করা হয়েছে।                                   

বুধবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও মহিলা বিষয়োক আধিদপ্তরের আয়োজনে এই অনুষ্ঠানে ঝালকাঠির জেলা  প্রশাসক মোঃ জোহর আলী প্রধান অতিথি ছিলেন। অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ আরিফুল ইসলাম,সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী ও প্রেস ক্লাব সভাপতি চিত্তরঞ্জন দত্ত বিশেষ অতিথি ছিলেন। জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক আলতাব হোসেন সভাপতিত্ব করেন।                               

অন্যদের মধ্যে কাঠালিয়া উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আনোয়ারা বেগম ও সম্মাননাপ্রাপ্ত মাহামুদা আক্তার বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে জেলা প্রশাসক জয়িতাদের ফুলেল শুভেচ্ছাসহ ক্রেষ্ট ও সনদপত্র তুলে দেন।

 8,931 total views,  1 views today