হবিগঞ্জে শায়েস্তাগঞ্জে লকডাউন অমান্য করায় ২৫ টি মামলায় ১৭ হাজার টাকা জরিমানা

 হবিগঞ্জ প্রতিনিধি,মোতাব্বির হোসেন কাজল: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে লকডাউন অমান্য করায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ছয়টি ব্যবসা প্রতিষ্ঠান ও দশজন পথচারি কে ২৫ টি মামলায় ১৭ হাজার ২শ টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (১ জুলাই) সন্ধ্যা থেকে রাত ১০ টা পর্যন্ত উপজেলার বিভিন্ন বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এসব জরিমানা আদায় করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলাম।

জানা যায় উপজেলার অলিপুর শিল্পাঞ্চল এলাকায় অভিযান চালিয়ে মোহাম্মদীয়া হোটেল এন্ড রেস্টুরেন্ট কে ৫ হাজার, সুন্দরবন হোটেল এন্ড রেস্টুরেন্ট কে ৩ হাজার, পাল ফার্মেসী কে ২শ, চৌধুরী ফার্মেসী কে ৩শ, দিগন্ত ফার্মেসী কে ৫শ, শায়েস্তাগঞ্জ পৌর এলাকার দাউদনগর বাজারের আল সোহাগ হোটেল এন্ড রেস্টুরেন্ট কে ১ হাজার, ১০ জন পথচারি কে সাড়ে ৪ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও দুপুরে হবিগঞ্জের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আমিন উপজেলার পুরানবাজার, দাউদনগর বাজার, আলীগঞ্জ বাজার, নতুনব্রীজ, অলিপুর, পুরাই কলাবাজার, সুতাং বাজার, বাছিরগঞ্জ  বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

এ সময় আইন অমান্য করার অপরাধে বেঙ্গল ফুড কে ৭শ টাকা, কাশফুল কে ৫শ টাকা, অনিক হোটেল কে ৫শ টাকা, আজগর হোটেল কে ২শ টাকা,টুটুল টেলিকম কে ৪শ টাকা ও মাস্ক না পরার অপরাধে রাজন মিয়াকে ১শ টাকা,  শান্ত দেব কে ১শ টাকা, কাউছার মিয়া কে ১শ টাকা, এমরান মিয়া কে ১শ টাকা জরিমানা করেন।

 14,585 total views,  1 views today