বাঙালি জাতির নিকট বঙ্গমাতার অবদান স্বর্নাক্ষরে লেখা থাকবে- এমপি শাওন

 জাহিদুল ইসলাম দুলাল, লালমোহন (ভোলা) প্রতিনিধিঃ লালমোহন উপজেলা পরিষদ অডিটরিয়ামে লালমোহন উপজেলা প্রশাসন এবং উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক আয়োজিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরনী করা হয়েছে। ৮ আগষ্ট সকালে আয়োজিত অনুষ্ঠানে টেলিকনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে রাখেন মাননীয় এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন বলেন, স্বাধীন বাংলাদেশের নেপথ্যে কারিগর বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের অবদান জাতি কোন দিন ভুলবেনা। বাঙালি জাতির নিকট বঙ্গমাতার অবদান স্বর্নাক্ষরে লেখা থাকবে। বঙ্গবন্ধুর সহধর্মিণী হিসেবে দীর্ঘকাল তার পাশে থেকে মানবকল্যাণ ও রাজনীতির যে শিক্ষা তিনি লাভ করেছেন, তাতে তিনি একজন বিদুষী ও প্রজ্ঞাবান নারীতে রূপান্তরিত হয়েছিলেন। বঙ্গবন্ধুর সমগ্র রাজনৈতিক জীবনে ছায়ার মতো অনুসরণ করে তার প্রতিটি রাজনৈতিক কর্মকাণ্ডে অফুরান প্রেরণার উৎস হয়েছিলেন বেগম মুজিব। পর্দার অন্তরালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শক্তি ও সাহস যুগিয়েছিলেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব।

এসময় লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস মাসুমা বেগম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, সহকারী কমিশনার ভুমি মোঃ জাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার রাসেলুর রহমান, ওসি মাকসুদুর রহমান মুরাদ, মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ নুরনবী প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 14,587 total views,  1 views today