সাভারের বি.সি.এস.আই.আর কো-অপারেটিভ হাউজিং সোসাইটির নির্বাচন অনুষ্ঠিত, আমিনুর-নজরুল পরিষদ বিজয়ী

 সাভার প্রতিনিধি মোঃ জীবন হাওলাদার: সাভারে বি.সি.এস.আই.আর কো-অপারেটিভ হাউজিং সোসাইটির ব্যবস্থাপনা কমিটির নির্বাচন ও ফলাফল ঘোষণা হয়েছে। এতে আমিনুর- নজরুল পরিষদের ১১ জন প্রার্থী ও ড.শামসুদ্দিন জাহাঙ্গীর-আবিদ পরিষদের ১ জন প্রার্থী বিজয়ী হয়েছে।

শনিবার সকাল ১০ টায় উৎসব মুখর ও শান্তিপূর্ণ পরিবেশে সমবায় অধিদপ্তরে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৩১৬ ভোটের মধ্যে ১৮৫ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচন পরিচালনা ও ফলাফল ঘোষণা করেন- নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও মোহাম্মদপুর থানা সমবায় অফিসার হারুন-অর-রশিদ। এ কমিটি আগামী ৩ বছর দায়িত্ব পালন করবেন।

নব-নির্বাচিত ব্যবস্থাপনা কমিটিতে চেয়ারম্যান পদে ছাতা প্রতীক নিয়ে ১০৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এ এস এম আমিনুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ড.শামসুদ্দিন জাহাঙ্গীর পেয়েছেন ৭০ ভোট। ভাইস চেয়ারম্যান পদে আনারস প্রতীক নিয়ে ১০৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন জসীম উদ্দিন আহমেদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ড.মো.মজিবুর রহমান পেয়েছেন ৬৬ ভোট। সেক্রেটারী পদে মোরগ প্রতীক নিয়ে মোঃ নজরুল ইসলাম ১১১ ভোট পেয়ে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আবিদুর রহমান মাছ প্রতীক নিয়ে পেয়েছেন ৭০ ভোট। ট্রেজারার পদে বাই সাইকেল প্রতীক নিয়ে ১০১ ভোট পেয়ে আবু ছাইদ খান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শহীদুল ইসলাম পেয়েছেন ৭৫ ভোট। সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন-মিসেস নুরুন নাহার ডলি, গোলাম কিবরিয়া, মোঃ মিজানুর রহমান মিলন, আব্দুস সালাম মিয়া, রফিকুল ইসলাম, আকতার উজ্জামান, ইমরান পারভেজ ও আবুল কালাম।

নব-নির্বাচিত কমিটির পক্ষে সেক্রেটারী মোঃ নজরুল ইসলাম বলেন- ঐতিহ্যবাহী এই সোসাইটি সুষ্ঠু ও সুন্দর ভাবে পরিচালনার জন্যে স্থানীয় প্রশাসন, পুলিশ প্রশাসন, বিভিন্ন স্তরের জনপ্রতিনিধিগণ ও সোসাইটির সম্মানীয় সদস্যগণের আন্তরিক সহযোগিতা কামনা করছি।

 14,696 total views,  1 views today