লালমোহনে মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

 জাহিদুল ইসলাম দুলাল, লালমোহন  (ভোলা) প্রতিনিধিঃ ভোলার লালমোহন জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ উদযাপন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। “বেশি বেশি মাছ চাষ করি-বেকারত্ব দূর করি” শ্লোগানে লালমোহন উপজেলা মৎস্য অফিসের উদ্যোগে ২৮ আগস্ট শনিবার বেলা ১২ টায় অফিসার্স ক্লাবের হলরুমে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মত বিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা রুহুল কুদ্দুস। তিনি মৎস্য সপ্তাহ উপলক্ষে শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত লালমোহন উপজেলা মৎস্য অফিসের কর্মপরিকল্পনা সাংবাদিকদের মাঝে তুলে ধরেন। তিনি বলেন ২৮ আগস্ট সপ্তাহের প্রথম দিন মাইকিং ও সাংবাদিকদের সাথে মত বিনিময়, ২য় দিন প্রামান্য চিত্র প্রদর্শণ ও উপজেলা পরিষদ পুকুরে পোনামাছ অবমুক্তকরণ, ৩য় দিন প্রান্তিক পর্যায়ে মৎস্যচাষী ও মৎস্যজীবিদেও প্রশিক্ষণ, ৪র্থদিন পোনা অবমুক্ত পরামর্শ সেবা মাটি/পানি পরীক্ষা, ৫ম দিন পরামর্শ সেবা প্রদান ও প্রামাণ্য চিত্র প্রদর্শণ, ৬ষ্ঠ দিন সুবিধা ভোগীদের প্রশিক্ষণ উপকরণ বিতরন, ৭ম দিন জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে উপজেলা পর্যায়ের কর্মকর্তাদের মত বিনিময় ও সৎস্য সপ্তাহের সমাপ্ত।

এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মেরিন ফিশারিজ অফিসার তানভির আহমেদ, লালমোহন প্রেসক্লাবের সভাপতি আব্দুস সাত্তার, সাধারন সম্পাদক জসিম জনি, সহসম্পাদক মাহাবুব আলম,  রিপোর্টার্স ইউনিটির সভাপতি মাহমুদ হাসান লিটন, সাংবাদিক ফেরাম সভাপতি এনামুল হক রিংকু, সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাহিন আলম মাকসুদ, জাতীয় সাংবাদিক সংস্থার সাধারন সম্পাদক আব্দুস সালাম সেন্টু, প্রেসক্লাবের সদস্য শংকর মজুমদার, হাসান পিন্টু, জাহিদুল ইসলাম দুলাল, অপু হাসান, সাংবাদিক সাইফুল ও মুশফিক হাওলাদার প্রমূখ।      

 14,571 total views,  1 views today