লালমোহনের দুই মাদককারবারী ইয়াবা-গাঁজাসহ গ্রেফতার

লালমোহন (ভোলা) প্রতিনিধি: ভোলার লালমোহনে মো. রাকিবুল হাসান নাঈম (২৮) ও মো. সুহাদ (২২) নামের দুই যুবককে ৫ পিস ইয়াবা এবং পাঁচ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৩ সেপ্টেম্বর) রাত ১০ টার দিকে পৌর শহরের উত্তর বাজারের ব্রিজের ওপর থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নাঈম পৌরসভার ৬ নং ওয়ার্ডের ইউনূছ হাজারীর ছেলে। এর আগে মাদকসহ আটক হওয়ায় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদ হারাতে হয় তাকে।
 
অন্যদিকে গ্রেফতারকৃত সুহাদ গত লালমোহন পৌর নির্বাচনের ৬ নং ওয়ার্ডের কমিশনার প্রার্থী কবির হাওলাদারের ছেলে। এর আগেও বেশ কয়েকবার মাদকসহ আটক হওয়ায় তাকে জেল খাটতে হয়। এরা লালমোহনের উত্তর বাজারের মাদক কারবারী হিসেবে সুপরিচিত বলে অভিযোগ করেছেন স্থানীয়রা। যাদের জন্য ওই এলাকার যুব ও তরুণ সমাজ বিপদ গামী হচ্ছেন।
 
লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এদের বিরুদ্ধে লালমোহন থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়েছে। মামলা নং: -০৩।
 
তিনি আরও বলেন, আমাদের এ মাদক বিরোধী অভিযান সব সময় অব্যাহত থাকবে। মাদকের সাথে যে জড়িত থাকবে তাকেই আইনের আওতায় আনা হবে। কাউকেই ছাড় দেয়া হবে না।

 14,583 total views,  1 views today