তারেক রহমানের বিরুদ্ধে যড়যন্ত্র অব্যাহত: রিজভী

তারেক রহমানের বিরুদ্ধে দেশি-বিদেশি যড়যন্ত্র অব্যাহত রয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

 কবির আহমেদ, বাংলাদেশ ডেস্কঃ আজ মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) মোহাম্মদপুরে তারেক রহমানের ১৪তম কারামুক্তি দিবস উপলক্ষে এক অনুষ্ঠানে তিনি উক্ত মন্তব্য করেন। তিনি বলেন, তারেক রহমানের বিরুদ্ধে এখনও কুৎসা রটানোর অপচেষ্টা চলছে। কিন্তু যড়যন্ত্র করে, কুৎসা রটিয়ে তারেক রহমানের ইমেজ ম্লান করা যাবে না। বর্তমান সরকারের আন্দোলনের ফসল ১/১১ এর সরকার পারেনি। এ সরকারও পারেনি।

তারেক রহমানের ১৪তম কারামুক্তি দিবস উপলক্ষে আলোচনায় রিজভী আরও বলেন, তারেক রহমান নির্যাতিত ও নিপীড়িত নেতা।  তার নেতৃত্ব একদিনে তৈরি হয়নি। তিনি তৃণমূল থেকে ধারাবাহিকভাবে বর্তমানে পদে আসীন হয়েছেন। দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মিথ্যা সাজানো মামলায় কারাগারে প্রেরণের পর তিনি গঠনতন্ত্র অনুযায়ী

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান। তার নেতৃত্বে দলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। তিনি রাতদিন পরিশ্রম করে দলকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।  তিনিই জাতীয়তাবাদী আন্দোলনের নেতা। তিনি শহীদ রাস্ট্রপতি জিয়াউর রহমানের যোগ্য সন্তান।

বাংলাদেশের সংবাদ মাধ্যম জানিয়েছেন বাংলাদেশ জাতিয়তাবাদী দল বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মাহবুবুল ইসলামের সভাপতিত্বে এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দলের স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর শরাফত আলী সপু, সহ-প্রচার সম্পাদক আলিমুজ্জামান আলীম, অ্যাডভোকেট আসাদুল করীম শাহিন, কৃযিবিদ শামীমুর রহমান শামীম প্রমুখ।

 

 14,595 total views,  1 views today