দৌলতখানে RAB এর অভিযানে তিন ব্যবসায়ীকে জেল জরিমানা

 মিলি সিকদারঃ ভোলার দৌলতখানে শাহীন শাহ ফুড চানাচুর কারখানায় অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে চানাচুর তৈরি করে বাজারে বিক্রির অভিযোগো আলমগীর নামে এক কারখানা মালিককে ১০ দিনের জেল দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় তার ব্যবসা প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়।

মঙ্গলবার (৭সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলা চরপাতা ইউনিয়ন পরিষদ সংলগ্ন চানাচুর কারখানায় অভিযান পরিচালনা করেন ভোলা ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সালাউদ্দিন । এসময় ভোলা RAB-৮ এর মেজর জাহাঙ্গীর সহ তার সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

অন্যদিকে ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযানে ভোলা বাংলাবাজার উপশহরে উজ্জল রাইস মিলকে মূল্য তালিকা প্রদর্শন না করায় ২০ হাজার টাকা ও চাঁদনি বেকারীকে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরীর অভিযোগে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভোলা র‌্যাব-৮ এর মেজর জাহাঙ্গীর জানায়, দৌলতখানে শাহিন শাহ ফুড নামক চানাচুর কারখানাটি দীর্ঘদিন ধরে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে চানাচুর তৈরি করে বাজারজাত করে আসছিলো। আজ অভিযান পরিচালনা করে কারখানাটির মালিককে ১০ দিনের জেল দেয়া হয়। এ সময় তার কারখানাটি সিলগালা করা হয়। এছাড়াও ভোলার বাংলাবাজারে দুই ব্যবসায়ীকে মূল্য তালিকা প্রদর্শন না করায় ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

 14,568 total views,  1 views today