লালমোহনে নিখোঁজ ছেলেকে ফিরে পেতে মা-বাবার আকুতি

 জাহিদুল ইসলাম দুলাল, লালমোহন (ভোলা) প্রতিনিধি: ভোলার লালমোহনে প্রায় এক সপ্তাহ আগে নিখোঁজ হয় মো. রায়হান নামের তৃতীয় শ্রেণির এক স্কুল ছাত্র। নিখোঁজের পর থেকে একমাত্র পুত্র সন্তানকে খুঁজে না পেয়ে মা-বাবার গগণবিদারী আর্তনাদে ভারী হয়ে উঠেছে লালমোহন পৌর শহরের ৭ নং ওয়ার্ডের পেশকার হাওলা গ্রামের আকাশ-বাতাস। নিখোঁজ ছেলের ছবি ও স্কুলের ব্যাগ বুকে ধরে তার স্মৃতিগুলো মনে করে ডুকরে ডুকরে কেঁদে উঠছেন মা-বাবা। নিখোঁজ রায়হান ওই এলাকার রাশেদ-ঝর্ণা দম্পতির একমাত্র পুত্র সন্তান এবং স্থানীয় একটি কিন্ডার গার্টেনের তৃতীয় শ্রেণির ছাত্র।

নিখোঁজ রায়হানের মা-বাবা বলেন, প্রতিদিনের মত গত মঙ্গলবার স্কুল থেকে ফিরে দুপুরের খাবার শেষে ঘরের বাইরে খেলতে যায় সে।  পরে বিকাল গড়িয়ে রাত হয়ে গেলেও রায়হান আর ঘরে ফিরেনি। আত্মীয় স্বজনসহ বিভিন্ন স্থানে খুঁজেও পাওয়া যায়নি শিশু রায়হানকে। পরে বুধবার লালমোহন থানায় একটি সাধারণ ডায়েরি করেন শিশু রায়হানের বাবা রাশেদ। এখন প্রশাসনসহ সকলের কাছে ছেলেকে ফিরে পেতে সহযোগিতা চেয়েছেন নিখোঁজ রায়হানের মা-বাবা।

এব্যাপারে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, রায়হান নামের এক শিশু নিখোঁজ হওয়ার ঘটনায় থানায় জিডি করেছে ওই শিশুর পরিবারের লোকজন। আমরা বিভিন্ন থানায় নিখোঁজ রায়হানের ছবি পাঠিয়েছি। সন্ধান পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 14,548 total views,  1 views today