লালমোহনে ‘তানহা হেলথ্ ফাউন্ডেশন’ এর নতুন কার্যনির্বাহী কমিটি গঠন

লালমোহন (ভোলা) প্রতিনিধি: ভোলার লালমোহনে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘তানহা হেলথ্ ফাউন্ডেশন’ এর দুই বছরের জন্য নতুন করে কর্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে মো. আবুল খায়ের সবুজকে সভাপতি ও মো. আবু সাঈদ নাঈমকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেন সংগঠনটির প্রধান উপদেষ্টা মো. সেলিম খান।

কমিটির অন্যরা হচ্ছেন, মো. মাহফুজ খান (সিনিয়র সহ-সভাপতি), মো. ইউসুফ রাহা, মো. রহিম পাটোয়ারী, মো. সোহাগ খান, মো. মেহেদি হাসান, মো. সোহাগ বেপারী, মো. আরেফিন ফয়সাল ও মো. নিয়াজ মাহমুদ জুয়েলকে (সহ-সভাপতি) করা হয়।

অন্যদিকে, মো. ইমরান হোসেন শাকিল, মো. নোমান খান, মো. আরিফ মাতাব্বর, মো. শাকিল হাওলাদার, মো. নাজিম খান, মো. রিশাদ আহমেদ সুমন, মো. রিয়াদ সরদার ও মো. হাবিব মাতাব্বরকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয় নতুন এ কমিটিতে।

এ ছাড়াও মো. নকিব মাতাব্বর, মো. আল-আমিন শান্ত, মো. সিরাজ খান, মো. শাকিল মাতাব্বর, মো. মোকতার হোসেন, মো. জোবায়ের হাওলাদার ও মো. শামিমের ঠাঁই হয় নতুন এ কমিটির সাংগঠনিক সম্পাদক পদে। স্থানীয় আরও ১৬ জন তরুণ-যুবককে সদস্য করা হয় তানহা হেলথ্ ফাউন্ডেশনের নতুন এ কার্যনিবার্হী কমিটিতে।

 14,713 total views,  1 views today