এমপি শাওনকে ফুলে ফুলে বরণ করেছে নুরুন্নবী চৌধুরী মহাবিদ্যালয়

 ভোলা থেকে রিপন শান: দ্বীপজেলার ভোলার লালমোহন ও তজুমদ্দিন উপজেলায় ১৬টি শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত হওয়ায় মানবতার অগ্রদূত, ১৮ কোটি মানুষের হৃদয়ের স্পন্দন, মাদার অব হিউম্যানিটি, বিশ্বের সেরা ১০ জন রাষ্ট্রনায়কের একজন, মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন শেখ হাসিনা ও মাননীয় সফল শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি এমপি এবং মাননীয় শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেল এমপিকে ; ১১৭ ভোলা-৩ নির্বাচনী এলাকা লালমোহন ও তজুমদ্দিন উপজেলাবাসীর পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন  ও কৃতজ্ঞতাজ্ঞাপন করেছেন ভোলা-৩ আসনের জনবান্ধব সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন । অন্যদিকে ১৬ শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তির সফল রুপকার আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি কে ফুলে ফুলে বরণ করেছে নুরুন্নবী চৌধুরী মহাবিদ্যালয় ।
 
উল্লেখ্য, লালমোহন উপজেলায় ৩টি কলেজ- হাজী নুরুল ইসলাম চৌধুরী মহাবিদ্যালয়,  নুরুন্নবী চৌধুরী মহাবিদ্যালয়, গজারিয়া গার্লস স্কুল এন্ড কলেজ, ২টি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান (বিএম শাখা), ৬টি মাধ্যমিক বিদ্যালয় এবং তজুমদ্দিন উপজেলায় ১টি কলেজ- তজুমদ্দিন হোসনে আরা চৌধুরী মহিলা কলেজ, ১টি নিম্ন মাধ্যমিক ও ৩টি আলিম মাদ্রাসা সহ মোট ১৬টি শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভূক্ত করেছেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ।
 
এদিকে, আজ ৭ জুলাই ২০২২ ভোরে ঢাকা থেকে লঞ্চযোগে নাজিরপুর ঘাটে এসে পৌঁছলে লালমোহন তজুমদ্দিনের শিক্ষা উন্নয়নের রূপকার আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপিকে ফুলে ফুলে বরণ করে নিয়েছে এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী সমাজকর্মীসহ সর্বস্তরের মানুষ। নাজিরপুর ঘাট সড়কে এমপি শাওন মহোদয়কে পুষ্পার্ঘ্য দিয়ে বরণ করেছেন- নুরুন্নবী চৌধুরী মহাবিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি ও প্রতিষ্ঠাকালীন অধ্যক্ষ বীরমুক্তিযোদ্ধা গিয়াসউদ্দিন আহমেদ ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ মহিবুল্লাহ । এসময় উপস্থিত ছিলেন কলেজটির প্রভাষক শাহাবুদ্দিন রিপন শান, প্রভাষক রফিকুল ইসলাম মলিন, প্রভাষক মোঃ মিরাজ হোসেন , প্রভাষক মোঃ ইকবাল হোসেন, প্রভাষক মোঃ হারুন, প্রভাষক মোঃ ইব্রাহীম, প্রভাষক সোলায়মান সোহাগ, প্রভাষক মোঃ হাবিবুর রহমান, প্রভাষক মোঃ মাহে আলম, প্রভাষক ফরিদা ইয়াসমিন, প্রভাষক রুমা আমিন, প্রভাষক নাজমুন নাহার পপি, প্রভাষক রণিকা রাণীসহ কলেজের গভর্নিং বডির সদস্যসহ স্টাফ কর্মচারীরা । এসময় রাস্তার দু’পাশে সুসজ্জিত প্লাকার্ডে স্বাগতম জানিয়ে শিক্ষাবান্ধব প্রিয়নেতাকে পুষ্পরেনু ছিটিয়ে বরণ করে বদরপুর নুরুন্নবী চৌধুরী মহাবিদ্যালয়ের সর্বস্তরের শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীরা । 
 
একি সময়ে নাজিরপুর ঘাটে এসে এমপিওভুক্তির সফল রুপকার আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয়কে বরণ করে লালমোহন হাজী নুরুল ইসলাম চৌধুরী মহাবিদ্যালয় , তজুমদ্দিন হোসনে আরা চৌধুরী মহিলা কলেজসহ লালমোহন তজুমদ্দিনের এমপিওভুক্ত অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী কর্মকর্তা ও কর্মচারীরা। এসময় লালমোহন উপজেলা আওয়ামীলীগ, পৌরসভা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দের উপস্থিতি এবং এমপি শাওন মহোদয়কে স্বাগতম জানিয়ে মুহুর্মুহু শ্লোগান অন্য আমেজ সৃষ্টি করে।

 18,729 total views,  1 views today