স্পেনে বিক্রমপুর-মুন্সিগঞ্জ সমিতির ২০২১- ২৩ দ্বিবার্ষিক কার্যকরী কমিটি ঘোষণা

 বকুল খান, বিশেষ প্রতিনিধি, স্পেনঃ দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে ঘোষণা করা হলো মাদ্রিদে বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির পূর্নাঙ্গ কার্যকরী কমিটি।

গত ৪ অক্টোবর বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির আহবায়ক কমিটির আয়োজনে মাদ্রিদে  লাভাপিয়েছ স্থানীয় রেস্তোরাঁয় অনুষ্ঠিত হয়েছে । এ কে এম জহিরুল ইসলামের সঞ্চালনায় ও প্রধান আহবায়ক গোলাম মোস্তফা জাহাঙ্গীর সভাপতিত্বে বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির উপস্থিত নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন মিলটন ভুইয়া কচি,আবু তাহের,আল আমিন,আজম কাল,শাহ আলম,সেলিম হাসান,মাকসুদ সর্দার,টুটুল শেখ,দীপু বেপারীসহ আরও অনেকে।

প্রধান উপদেষ্টা গোলাম মোস্তফা জাহাঙ্গীর মাহবুবুর রহমান ঝন্টুকে সভাপতি,পিয়ার হোসেন সৌরভকে সিনিয়র সহ-সভাপতি,রাসেল দেওয়ানকে সাধারণ সম্পাদক, জয়নাল আবেদীন রানাকে সাংগঠনিক সম্পাদক করে ৪১সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করেন।

বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির নবগঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মোহাম্মদ আবু তাহের, সেলিম হাওলাদার,রহিম শেখ, শাহ আলম,সাব্বির আহমেদ সাগর,কাজী বাবুল,সেলিম হাসান,সানোয়ার হোসেন। সাধারণ সম্পাদক-রাসেল দেওয়ান,যুগ্ম সাধারণ সম্পাদক তুহিন আহমেদ কাইয়ুম,সহ সম্পাদক আব্দুল আলীম, ওয়াহিদুজ্জামান, রবিউল রবু, মোহাম্মদ রনক। সাংগঠনিক সম্পাদক- জয়নাল আবেদীন রানা,যুগ্ম সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন,সহ সাংগঠনিক সম্পাদক টুটুল শেখ, আব্দুর রহমান। কোষাধ্যক্ষ মাকসুদ সর্দার, সহ কোষাধ্যক্ষ সোহেল আহমেদ। দপ্তর সম্পাদক মোহাম্মদ দীপু বেপারী, সহ দপ্তর সম্পাদক মোহাম্মদ বাবু। ক্রীড়া সম্পাদক আলমগীর হোসেন রতন, সহ ক্রীড়া সম্পাদক মোহাম্মদ আকাশ। প্রচার সম্পাদক মাসুদ রানা। শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক লিটন মোল্লা। সাহিত্য সম্পাদক নিজাম মুন্সি। আন্তর্জাতিক সম্পাদক বকুল খান। মহিলা ও শিশু বিষয়ক সম্পাদিকা জেসিয়া জিনিয়া। তথ্য ও গবেষণা সম্পাদক মাকসুদুর রহমান।

পরে একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়, উপদেষ্টা পরিষদের সদস্যবৃন্দরা হলেন,গোলাম মোস্তফা জাহাঙ্গীর, একেএম জহিরুল ইসলাম, মিলটন ভুইয়া কচি,মমিনুল ইসলাম  স্বাধীন,সেলিম মিয়া,সুমন নূর,আতাউর রহমান তোতা।

উল্লেখ যে, নবগঠিত কার্যকরী কমিটি এবং উপদেষ্টা পরিষদের যে সকল পদ এখনো বাকী রয়েছে নবগঠিত কমিটি তাদের সদস্যদের সাথে পরামর্শ করে সে পদগুলো পূরণ করতে পারবে ।

 14,531 total views,  1 views today