মাদ্রিদে বি এন পির দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্পেন থেকে,নিজস্ব প্রতিনিধিঃ বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া, বি এন পির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও বি এন পির সিনিয়র যুগ্ন মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী সহ সকল নেতাকর্মিদের সুস্থতা কামনায় স্পেন বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।     

গতকাল সোমবার(১৯অক্টোবর) দেশটির রাজধানী মাদ্রিদের বাঙ্গালী অধ্যুষিত লাভাপিয়েস এলাকার বাংলা টাউন রেস্টুরেন্টে রাত ৯ ঘটিকার সময় দোয়া মাহফিল অনুস্টিত হয়।স্পেন বিএনপির সিনিয়র যুগ্ন সম্পাদক জাকিরুল ইসলাম জাকির সঞ্চালনায় আয়োজিত দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন স্পেন বিএনপির সভাপতি মাহবুবুর রহমান ঝন্টু।

দোয়া মাহফিলে বক্তারা দেশনেত্রী খালেদা জিয়া, বি এন পির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী সহ দেশে বিদেশের সকল নেতা কর্মিদের সুস্থতা কামনা করে বক্তব্য দেন।এবং বক্তারা দেশব্যাপী হত্যা,ধর্ষন ও নারীজাতির অবমাননার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। চলমান দেশের কয়েকটি এলাকার ঊপনির্বাচনে বি এন পির এজেন্টদের বের করে দেওয়া ও প্রিসাইটিং অফিসারের সরকার দলিয় প্রার্থীদের ভোট দেয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।                              

দোয়া মাহফিলে বিএনপি নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য দেন স্পেন বিএনপির সাধারন সম্পাদক রমিজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মানিক ব্যাপারী, স্পেন সেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি আব্দুল মোতালেব বাবুল,স্পেন জাসাস এর সাবেক সহ সভাপতি সোহেল আহমেদ, বিএনপি নেতা ওলিউর রহমান, জুলহাস উদ্দিন, আলামিন পালোয়ান প্রমুখ। 

 

 9,223 total views,  1 views today