গতকাল ভিয়েনার জাতিসংঘের দফতরের আরও ৫ জন কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছেন !

নিউজ ডেস্কঃ ভিয়েনা ইন্টারন্যাশনাল সেন্টার (VIC) মেডিকেল সার্ভিস আজ জানিয়েছেন যে, ভিআইসি-ভিত্তিক বিভিন্ন আন্তর্জাতিক সংস্থার ৫ জন কর্মকর্তা আজ করোনাভাইরাসের কোভিড -১৯ এ পজিটিভ সনাক্ত হয়েছেন।          

এই পর্যন্ত এই আন্তর্জাতিক সংস্থার অনেক কর্মকর্তা করোনায় আক্রান্ত হলেন। আজ আক্রান্তদের মধ্যে ২ জন UN অফিসে ড্রাগস এবং ক্রাইমে (ইউএনওভি / ইউএনওডিসি) কর্মরত কর্মকর্তা। আক্রান্ত একজন ব্যক্তি অস্ট্রিয়ার বাইরে ইউএন শিল্প উন্নয়ন সংস্থা (ইউএনআইডিও) এবং অন্য একজন অস্ট্রিয়ায় বিস্তৃত পারমাণবিক-পরীক্ষা-নিষিদ্ধ চুক্তি সংস্থার (সিটিবিটিও) পক্ষে কর্মরত কর্মকর্তা। পঞ্চম আক্রান্ত কর্মকর্তা আন্তর্জাতিক পরমাণু শক্তি সংস্থা (আইএইএ) এর পক্ষে কর্মরত কর্মকর্তা।                                          

গতকাল জাতিসংঘের দফতরের তথ্য কেন্দ্র থেকে এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে এই পর্যন্ত এই আন্তর্জাতিক সংস্থার মোট ৯৮ জন কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছেন এবং ইতিমধ্যে ৮৬ জনই আরোগ্য লাভ করেছেন। আক্রান্ত অবশিষ্ট কর্মকর্তারা নিজ বাসায় আইসোলেশনে আছেন। ভিয়েনার জাতিসংঘের দফতরে চারটি প্রধান আন্তর্জাতিক সংস্থা হল – জাতিসংঘের কার্যালয় / মাদক ও অপরাধ সম্পর্কিত জাতিসংঘ অফিস, আন্তর্জাতিক পরমাণু শক্তি সংস্থা, জাতিসংঘের শিল্প বিকাশ সংস্থা এবং সংঘবদ্ধ পারমাণবিক পরীক্ষা- নিষিদ্ধ চুক্তি সংস্থা।

 10,026 total views,  1 views today