আয়ারল্যান্ডের রাজধানী ডাবলিনে এক মুসলিম মহিলা ও তার দুই সন্তানের রহস্যজনক মৃত্যু !

 আন্তর্জাতিক ডেস্ক থেকে,কবির আহমেদঃবৃহস্পতিবার ২৯ অক্টোবর আয়ারল্যান্ডের রাজধানী Dublin এর Ballinteer এলাকার এক বাড়ী থেকে এক মুসলিম মা এবং তার দুই সন্তানের মরদেহ উদ্ধার করা হয়েছে। খবরে বলা হয়েছে তাদের এই মৃত‌্যু রহস‌্যজনক এবং ডাবলিনের পুলিশ (GARDA) এটি একটি ট্রিপল মার্ডার কেস বলে সন্দেহ করছেন।

Dublin শহরের southside।এলাকার Llewellyn Court এর এক বাড়িতে ৩৭ বছর বয়সের এক মহিলা এবং তার ৬ বছর বয়সী একটি শিশু ছেলে এবং ১১ বছরের মেয়ের মরদেহ উদ্ধারের পর GARDA -র উপস্থিতিতে ঘটনাস্থলে Forensic পরীক্ষা সম্পন্ন করা হয় এবং ৩ জনের মরদেহ পোস্ট মর্টমের জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

স্থানীয় প্রতিবেশীরা সংবাদ মাধ্যমকে জানান,৩৭ বছর বয়সী মায়ের নাম সীমা বানু,তার মেয়ের নাম আফিরা এবং ছেলের নাম রাজাম। পুলিশ সূত্রে, জানা গেছে একজন পুরুষ যে কিনা মহিলার স্বামী এবং শিশু দুটির বাবা যিনি স্থানীয় GARDA অফিসে যোগাযোগ করেছেন এবং তদন্তকারী দল তার সাথে কথা বলছেন। প্রাথমিকভাবে আরও জানা গেছে তারা বর্তমানে সবাই আয়ারল্যান্ডের নাগরিক। কিন্ত তাদের দেখে মনে হচ্ছে আমাদের দক্ষিণ এশিয়ার বংশোদ্ভূত।

প্রতিবেশীদের টেলিফোন পেয়ে GARDA (পুলিশ, আইরিশ ভাষায়) ঘটনাস্থলে এসে দরজা ভেঙ্গে সেই বাড়িতে প্রবেশ করে মৃতদেহগুলি উদ্ধার করেন। মায়ের মরদেহ তার শোবার ঘরে পাওয়া গেলেও শিশুদের মরদেহ অন্য একটি আলাদা ঘরে পাওয়া যায়।

পরে পুলিশ জানিয়েছেন,এই বছরের শুরুর দিকে সীমা বানু এক হামলার শিকার হয়েছিলেন এবং এই হামলার অভিযোগের সাথে জড়িত সন্দেহভাজন একজনকে আদালতে হাজির করা হয়েছিল এবং মামলা দায়ের করা হয়েছিল কিন্ত বিচার প্রক্রিয়া এখনও শুরু করা হয়নি।ডাবলিন পুলিশের একজন মুখপাত্র সংবাদ মাধ্যমকে জানিয়েছেন পুলিশ অত্যন্ত গুরুত্ব সহকারে এই রহস্যজনক মৃত্যুর তদন্ত করছে। শুক্রবার ৩০ অক্টোবর ময়নাতদন্তের রিপোর্ট আসলে বুঝা যাবে এটি হত্যা না আত্মহত্যা!

 10,109 total views,  1 views today