অস্ট্রিয়ার বিরোধীদল FPÖ চেয়ারম্যান Norbert Hofer করোনা আক্রান্ত হয়েছেন !

 অন লাইন ডেস্ক থেকে,কবির আহমেদঃ অস্ট্রিয়ার বিরোধীদল FPÖ প্রধান Norbert Hofer করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি সুস্থ থাকলেও তার শরীরে করোনার হালকা উপসর্গ জ্বর রহিয়াছে। বর্তমানে তিনি নিজ বাসায় আইসোলেশন ও হোম অফিস করছেন বলে দলীয় সূত্রের উদ্ধৃতি দিয়ে অস্ট্রিয়ার রাস্ট্রীয় টেলিভিশন জানিয়েছেন।

গত সপ্তাহে তার স্ত্রীও করোনায় পজিটিভ সনাক্ত হয়েছেন। উল্লেখ্য গত অস্ট্রিয়ার প্রেসিডেন্ট নির্বাচনে Norbert Hofer (FPÖ) বর্তমান প্রেসিডেন্ট Alexander van der Bellen (Grüne) এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করে অল্প ব্যবধানে পরাজিত হয়েছিলেন।

অস্ট্রিয়ান সংবাদ সংস্থা এপিএ জানায়, FPÖ চেয়ারম্যান নরবার্ট হোফার করোনার ভাইরাসের জন্য পজিটিভ পরীক্ষা করেছেন। রবিবার সকালে দলের এক বিবৃতিতে এ কথা জানানো হয়েছে এবং বলা হয়েছে তার শরীরে করোনার হালকা উপসর্গ আছে। বর্তমানে তিনি নিজ বাসস্থানে আইসোলেশনে আছেন এবং হোম অফিসের মাধ্যমে দলীয় কার্য সম্পাদন করছেন।                                        

গত মঙ্গলবার থেকে হোফার হোম কোয়ারান্টিনে ছিলেন কারণ Burgenland রাজ্যের Oberwart জেলার এক নার্সিংহোমে জেরিয়ট্রিক নার্স হিসাবে কর্মরত তাঁর স্ত্রী করোনার পজিটিভ সনাক্ত হয়েছিলেন। এই কারণেই কর্তৃপক্ষ কর্তৃক এফপিও চেয়ারম্যানকেও করোনার পরীক্ষার করা হয়েছিল। রবিবার ১ নভেম্বর তার পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে বলে স্বাস্থ্য কর্তৃপক্ষ থেকে তাকে SMS এর মাধ্যমে তাকে জানানো হয়েছে।

 10,150 total views,  1 views today