সুইডেন আওয়ামী লীগ এক পতাকাতলে একত্রিত

নিউজ ডেস্কঃ সুইডেন আওয়ামী লীগ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, সকল বিভেদ  ও দ্বিধাদ্বন্দের অবসান ঘটিয়ে সুইডেন আওয়ামী লীগ ঐক্যবদ্ধ । সুইডেন আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম জাহাঙ্গীর কবির এবং সাধারন সম্পাদক ডঃ ফরহাদ আলী খান কর্তৃক এক প্রেস বিজ্ঞপ্তিতে সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, সুইডেন আওয়ামী লীগের বিগত সম্মেলন কেন্দ্র করে কিছু মতবিরোধ হবার কারনে মুজিবাদর্শের অনুসারীদের মাঝে অনৈক্য সৃষ্টি হয় । 

দীর্ঘদিন ধরে ঐক্যের ধারা অব্যাহত রাখার লক্ষে আলোচনার পরিপ্রেক্ষিতে, আমাদের প্রান প্রিয় সভানেত্রি শেখ হাসিনার উপদেশক্রমে ও কেন্দ্রের নির্দেশনার প্রতি শ্রদ্ধা প্রদর্শন করে দলের বৃহত্তর স্বার্থে সুসংগঠিত ঐক্যবদ্ধ শক্তিশালী সুইডেন আওয়ামী লীগ গড়ার প্রত্যয়ে সকল দ্বিধাদ্বন্দ ভেদাভেদ ও ভুল বুঝাবুঝির অবসান ঘটিয়ে ঐক্যমতে এসে আমরা একটি একক সংগঠনের পতাকাতলে একত্রিত হয়েছি ।

সুইডেন আওয়ামী লীগের সকল কার্যক্রমকে আরও গতিশীল ও শক্তিশালী করে সারা ইউরোপের মাঝে সুইডেন আওয়ামী লীগের একটি বিশেষ একক স্বতন্ত্র ঐতিহ্য সমুন্নত রাখা এবং আমাদের প্রাণপ্রিয় সভানেত্রীর রাজনৈতিক হাত কে শক্তিশালী করার জন্য যে সব সাথী বন্ধুরা আমাদের সাংগঠনিক কাজের পরিধি বাড়ানোর উপযোগী পরিবেশ সৃষ্টি করে তাদের সাংগঠনিক মেধা এবং দক্ষতা কে কাজে লাগানোর জন্য সুইডেন আওয়ামী লীগের বর্তমান চলমান কার্যকরী কমিটিতে তাদের দেওয়া তালিকা  অনুযায়ী  ব্যক্তিবর্গকে গঠনতান্ত্রিক নিয়ম অনুসরন করে কার্যকরী পরিষদের সদস্য হিসেবে ২১ জন এবং উপদেষ্টা ৮ জন কে আত্তীকরণ করে অন্ত্ররভুক্ত করা হলো । অবশিষ্ট ১৬ জন কে সুইডেন আওয়ামী লীগের আগামী সম্মেলনে কাউন্সিলর হিসেবে অন্তর্ভুক্ত করা হবে । 

আসুন আমরা সবাই মিলে মুজিবাদর্শের প্রতি অবিচল থাকি, পারস্পরিক শ্রদ্ধাবোধ, সৌহার্দ্য, সম্প্রীতি, ভ্রাতৃত্বের বন্ধন কে সুদৃঢ় করি এবং ঐক্যের ধারা অব্যাহত রেখে বঙ্গবন্ধুর আজন্ম লালিত স্বপ্নের বাংলাদেশ গড়ার লক্ষে জননেত্রী শেখ হাসিনার ভিশন স্বার্থক ও সাফল্যময় করে তুলতে তার বিশ্বস্ত নিবেদিত সহযোদ্ধা হই । জননেত্রী শেখ হাসিনার কাংখিত আগামীর উন্নত স্বনির্ভর বাংলাদেশ গড়ে তুলতে ইস্পাতকঠিন দৃঢ় ঐক্যবদ্ধ থেকে আমরা তার নির্ভীক সাহসী সৈনিক হই । জয় বাংলা জয় বঙ্গবন্ধু জয় হোক জননেত্রী শেখ হাসিনার । 

 9,380 total views,  1 views today