বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর চেয়ার‌ম্যান এবং সাধারণ সম্পাদকের সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন সুইডেন যুবলীগ এর পক্ষে মিজানুর রহমান

সুইডেন থেকে, নিজস্ব প্রতিনিধিঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস (পরশ) ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান নিখিল, তবে তাদের শারীরিক তেমন কোনো জটিলতা নেই। বুধবার বিকালে এই তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী।

জয়দেব নন্দী জানান, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল করোনায় আক্রান্ত হওয়ার পর গতকাল মঙ্গলবার নমুনা জমা দেন চেয়ারম্যান,তারও করোনা পজিটিভ আসে, তবে তার কোনো ধরনের উপসর্গ নেই। এখন পর্যন্ত স্বাভাবিক আছেন। এক বার্তায় আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস (পরশ) ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান নিখিলের জন্যে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ সুইডেন শাখার পক্ষে মিজানুর রহমান ও মুর্তজা হক নিপু। সৃষ্টিকর্তা যেন তার মঙ্গল করেন, সে কামনা করেছেন সুইডেন যুবলীগের প্রতিটি নেতা কর্মী এবং তিনি যেন দ্রুত সুস্থ হয়ে উঠেন। সুইডেন যুবলীগের পক্ষে মিজানুর রহমান। মুর্তজা হক নিপু।

 10,140 total views,  1 views today