ফ্রান্সে বাংলাদেশী স্বামীর হাতে স্ত্রী খুন

স্বামী কাজ থেকে না জানিয়ে বাসায় এসে স্বচক্ষে স্ত্রীকে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় উপর্যপুরি ছুরিকাঘাতে হত্যা করে 

 কবির আহমেদ, আন্তর্জাতিক ডেস্কঃ ফ্রান্স থেকে প্রকাশিত বাংলা অনলাইন পত্রিকা সমূহ এই খবর প্রকাশ করেছেন। ফ্রান্সের স্থানীয় সংবাদ মাধ্যমেও এই হত্যাকাণ্ডের খবর ফলাও করে প্রচার করা হয়েছে।

খবরে বলা হয়েছে গতকাল ৪ আগস্ট বুধবার রাতে ফ্রান্সের রাজধানী প্যারিস থেকে ২৬০ কিলোমিটার দূরের দক্ষিণ পশ্চিমের La Fleche শহরের Rui du Rhin সড়ক সংলগ্ন একটি এপার্টমেন্টে এই হত্যাকান্ড ঘটেছে। এই হত্যাকান্ডের পরপরই ফ্রান্সের সকল মিডিয়ায় তা প্রকাশিত হয়েছে।

ঘটনার বিবরণে স্থানীয় BFM TV জানায় বৃহস্পতিবার স্বামী অপ্রত্যাশিতভাবে নির্ধারিত সময়ের পূর্বেই বাসায় ফিরে আসলে তার ৮ বছরের মেয়ে দরজা খুলে দেয়। ঘরে ঢুকে দেখে অন্য রুমে তার স্ত্রী অপর এক বাংলাদেশী যুবকের সাথে উলঙ্গ অবস্থায় অনৈতিক সম্পর্কে লিপ্ত। তখন বাংলাদেশী স্বামী রান্নাঘর থেকে ছুরি নিয়ে এসে তাদের ৩ সন্তানের সামনেই স্ত্রীকে উলঙ্গ অবস্থাতেই পরকীয়া প্রেমিকের সামনে একের পর এক  ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই নিহত হয় স্ত্রী। তারপর স্বামী তারই  স্ত্রীর পরকীয়া প্রেমিককে ছুরি দিয়ে আঘাত করতে গেলে ২ বাংলাদেশীর মধ্যে মারামারি লেগে যায়। পরে প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে ফ্রান্স পুলিশ এসে তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে পুলিশ প্রহরায় পৃথক পৃথক এম্বুলেন্সে হাসপাতালে প্রেরণ করেন।

পুলিশ নিহত স্ত্রীর লাশ La Fleche হাসপাতালের মর্গে পাঠায়। বাংলা অনলাইন পত্রিকা সমূহ জানিয়েছেন হাসপাতাল সূত্রে জানা গেছে নিহত স্ত্রীর স্বামী ও পরকিয়া প্রেমিক ধস্তাধস্তি ও ছুরিকাঘাতে আহত হলেও তাদের অবস্থা খুব বেশি গুরুতর নয়। এবিষয়ে আজ ৫ আগস্ট বৃহস্পতিবার সকালে ফ্রান্স পুলিশ জানিয়েছে বাংলাদেশী এই দম্পতির ৩টি সন্তান রয়েছে যাদের বয়স যথাক্রমে ২,৫ এবং ৮ বছর। এবিষয়ে তদন্তকারী কর্মকর্তা ডেবিট ডাউলি এক সাংবাদিক সম্মেলনে বলেন, এই ঘটনায় মামলা হয়েছে এবং তদন্ত চলছে।

বাংলাদেশী এই দম্পতির ৩টি সন্তানকে ফ্রান্স সরকারের সেইফ হোমে রাখা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে সরকারি নির্দেশনায় নিহত বাংলাদেশী স্ত্রীর লাশ হস্তান্তর বা দাফন করা হবে।

ফ্রান্সের একটি স্থানীয় বাংলা অনলাইন পত্রিকা বলেন, ইদানিং ফ্রান্স বাংলাদেশ কমিউনিটিতে চরম নৈতিকতার অবক্ষয় শুরু হয়েছে। যার ফলশ্রুতিতে ফ্রান্সের বাংলাদেশী কমিউনিটিতে সম্প্রতি পরকীয়া, সংসার ভাঙ্গা বা স্বামী-স্ত্রীর মধ্যে অবিশ্বাস আর সন্দেহ চরম আকার ধারণ করেছে। ফ্রান্সে বসবাসকারী বাংলাদেশ কমিউনিটির বয়োজৈষ্ঠরা ইসলামী মূল্যবোধ থেকে দূরে সরে যাওয়ার কারনেই এই নৈতিকতার পতনের কারন হিসাবে উল্লেখ করেছেন। তারা ফ্রান্স বাংলাদেশ কমিউনিটির সকলের প্রতি এই আত্মঘাতী অবক্ষয় থেকে ফিরে আসতে সকলের প্রতি আহবান জানিয়েছেন।

 14,615 total views,  1 views today