কবির আহমেদকে ইউরো বাংলা টাইমসের ইউরোপের শ্রেষ্ঠ সংবাদদাতার সনদ প্রদান

গত জুন মাসের ইউরোপের শ্রেষ্ঠ সংবাদদাতা ভিয়েনার প্রতিনিধি কবির আহমেদ এবং বাংলাদেশের পিরোজপুরের জেলা সংবাদদাতা লাহেল মাহমুদ নির্বাচিত

নিউজ ডেস্কঃ বাংলাদেশ ও অস্ট্রিয়া থেকে যৌথভাবে প্রকাশিত অনলাইন পত্রিকা ইউরো বাংলা টাইমসের এডিটরিয়াল বোর্ড গত জুন মাসে বাংলাদেশে এবং ইউরোপে তাদের সংবাদদাতাদের বস্তুনিষ্ঠ সংবাদের উপর ভিত্তি করে বাংলাদেশ ও ইউরোপের জুন মাসের শ্রেষ্ঠ সংবাদদাতা নির্বাচন করে।

সম্পূর্ণ জুন মাস সংবাদদাতাদের সংবাদ পর্যালোচনা করে এডিটরিয়াল বোর্ডের পক্ষে কনসালটিং এডিটর মোহাম্মদ রিশান নাসরুল্লাহ্ এই নাম ঘোষণা করে উভয়কে ধন্যবাদ ও শুভেচ্ছা জানান।

 

আজ শনিবার ৪ সেপ্টেম্বর সন্ধ্যায় অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনার স্থানীয় একটি হোটেলে ইউরো বাংলা টাইমসের এডিটরিয়াল বোর্ডের পক্ষে পত্রিকাটির চীফ এডিটর মাহবুবুর রহমান ভিয়েনা সংবাদদাতা কবির আহমেদ এর হাতে তার সনদ তুলে দেন।

এ সময় অস্ট্রিয়া-বাংলাদেশ প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মীর তরুন, বাংলাদেশ অষ্ট্রিয়া সিনিয়র ক্লাবের সাধারন সম্পাদক শাহ কামাল এবং অস্ট্রিয়া-বাংলাদেশ প্রেস ক্লাবের কয়েকজন নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।

সনদ প্রদানের পর ইউরো বাংলা টাইমসের চীফ এডিটর মাহবুবুর রহমান, কবির আহমেদকে এডিটরিয়াল বোর্ডের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বাংলাদেশ ও অস্ট্রিয়া থেকে যৌথভাবে প্রকাশিত অনলাইন পত্রিকা ইউরো বাংলা টাইমসের মূল লক্ষ্য হল, তার পাঠকদের জন্য দ্রুত ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে সংবাদ,সংযোগ ও সম্পর্ক উন্নয়ন করা। ইউরো বাংলা টাইমস সব সময় তার প্রতিনিধিদের কাছ থেকে বস্তুনিষ্ঠ সংবাদের প্রত্যাশা করে ।

 অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনার ইউরো বাংলা টাইমসের প্রতিনিধি কবির আহমেদ এক সংক্ষিপ্ত বক্তব্যে তাকে জুন মাসের ইউরোপের শ্রেষ্ঠ সংবাদদাতা নির্বাচিত করায় ইউরো বাংলা টাইমসের এডিটরিয়াল বোর্ডের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আগামী দিনে আরও সুন্দর ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের অঙ্গীকার করেন।

 14,629 total views,  1 views today