ভিয়েনায় আজ করোনায় আক্রান্ত ৬১৬ জন এবং সক্রিয় রোগীর সংখ্যা ৬,০২৯ জন

অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনা ক্রমশ করোনার চতুর্থ প্রাদুর্ভাবের হট স্পট পরিণত হয়েছে


কবির আহমেদ,
ইউরোপ ডেস্কঃ আগামীকাল থেকে ভিয়েনায় স্কুল খুলছে। এরই মধ্যে ভিয়েনায় করোনার সংক্রমণের এই বৃদ্ধির ফলে উদ্বেগ ও উত্তেজনা চরমে উঠেছে। ভিয়েনা স্বাস্থ্য কর্তৃপক্ষ এবং সিটি অফ ভিয়েনার মেডিকেল ক্রাইসিস টিম তাদের প্রতিদিনের নিয়মিত করোনা ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন।অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় এই পর্যন্ত করোনায় মোট আক্রান্তের সংখ্যা ১,৫৪,৩৮২ জন।

আজ অস্ট্রিয়ায় নতুন করে করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন ১,৭৭৪ জন এবং মৃত্যুবরণ করেছেন ৩ জন। রাজধানী ভিয়েনায় আজ নতুন করে করোনায় সংক্রমিত শনাক্ত হয়েছেন ৬১৬ জন। অন্যান্য রাজ্যের মধ্যে OÖ রাজ্যে ২৯৭ জন, NÖ রাজ্যে ২৬০ জন, Steiermark রাজ্যে ১৯৩ জন, Salzburg রাজ্যে ১৫০ জন, Tirol রাজ্যে ৮৯ জন, Vorarlberg রাজ্যে ৭১ জন, Kärnten রাজ্যে ৫৯ জন এবং Burgenland রাজ্যে ৩৯ জন নতুন করে করোনায় সংক্রমিত শনাক্ত হয়েছেন।

অস্ট্রিয়ার স্বাস্থ্যমন্ত্রণালয়ের তথ্য অনুযায়ী আজ সমগ্র অস্ট্রিয়ায় করোনার প্রতিষেধক টিকা দেয়া হয়েছে ১২,৮২৬ ডোজ এবং এই পর্যন্ত মোট দেয়া হয়েছে ১,০৫,১৬,৮৮৪ ডোজ। অস্ট্রিয়ায় এই পর্যন্ত করোনার প্রতিষেধক টিকার সম্পূর্ণ ডোজ গ্রহণ করেছেন মোট ৫২ লাখ ৪২ হাজার ২১৭ জন,যা দেশের মোট জনসংখ্যার শতকরা ৫৮,৭% শতাংশ।

অস্ট্রিয়ায় এই পর্যন্ত করোনায় মোট আক্রান্তের সংখ্যা ৬,৯৬,৯০৫ জন এবং মৃত্যুবরণ করেছেন ১০,৭৯৩ জন।করোনার থেকে এই পর্যন্ত আরোগ্য লাভ করেছেন মোট ৬,৬৮,৩৯৮ জন। বর্তমানে করোনার সক্রিয় রোগীর সংখ্যা ১৭,৭১৪ জন। এর মধ্যে আইসিইউতে আছেন ১৫৫ জন এবং হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৫৪৮ জন। বাকীরা নিজ নিজ বাড়িতে আইসোলেশনে আছেন।

 14,614 total views,  1 views today