২০২১ সালের অস্ট্রিয়ান ক্রিকেট লীগের ফাইনালে উত্তীর্ণ বাংলাদেশ ক্রিকেট ক্লাব, অস্ট্রিয়া

 নিউজ ডেস্ক থেকে, কবির আহমেদঃ সেমিফাইনালে Graz Cricket Academy কে ৫ উইকেট হারিয়ে BCCA প্রথম বারের মতো ফাইনালে জায়গা করে নিয়েছে।

Graz Cricket Academy টস এ জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। বোলার দের নিয়ন্ত্রিত বোলিং এ Graz Cricket Academy শুরু থেকেই চাপ এর মুখে পরে। উজ্জল মজুমদার এবং আব্দুল্লাহ আহমেদ এর নিয়ন্ত্রিত লাইন ও লেন্থের কোনো উত্তর খুঁজে পায়নি Graz Cricket Academy-র ব্যাটাররা। তারা দুজনই নেন ৩ টি এবং অধিনায়ক রাকিব ইসলাম ও ইকবাল হোসেন নেন ১ টি করে উইকেট।

২০ ওভার শেষে Graz Cricket Academy-র সংগ্রহ ১২৩ রান। ব্যাটিং এ নেমে ২৩ রানে ২ উইকেট হারিয়ে কিছুটা চাপে এর মুখে পড়তে হয় শুরুতে। কিন্তু দুই অভিজ্ঞ খেলোয়াড় জায়েদ বিন শহীদ ও আরিফ খান- এর ৭১ রান এর জুটি যথেষ্ট ছিল BCCA এর জয় নিশ্চিত করতে।  

দলের পক্ষে সর্বোচ্চ ৪৩ রান করে আউট হন জায়েদ বিন শহীদ ও আরিফ খান করেন ৩৫ রান। সব শেষে ১৬.৪ ওভারে ৫ উইকেট হারিয়ে ক্যাপ্টেন রাকিব ইসলাম এর ব্যাট থেকে আসে বিজয়ী রান।

আগামী ১১ সেপ্টেম্বর শনিবার বেলা ২:৩০ মি. সময় Graz এর Ball Park মাঠে Pakistan Cricket Club এর বিপক্ষে ফাইনাল খেলায় মাঠে নামবে বাংলাদেশ ক্রিকেট ক্লাব, অস্ট্রিয়া(BCCA) ।       

 14,554 total views,  2 views today