মাদ্রিদে লন্ডন প্রবাসী সোহেল ভূঁইয়া সংবর্ধিত

 স্পেন থেকে বিশেষ প্রতিনিধি, বকুল খানঃ  নারায়ণগঞ্জ জেলা এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা ,গ্রেটার ঢাকা এসোসিয়েশনের সভাপতি এইচ এম সোহেল ভূঁইয়া মাদ্রিদে সংবর্ধিত হয়েছেন ।

গতকাল সোহেল ভূঁইয়া দীর্ঘদিন পরে লন্ডন থেকে মাদ্রিদ বিমান বন্দরে এসে পৌঁছেলে নব গঠিত নারায়ণগঞ্জ জেলা এসোসিয়েশন নেতৃবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানান ।

এসময় প্রতিনিধিদলে নেতৃত্ব দেন সংগঠনের সভাপতি একরামুজ্জামান কিরণ, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবুল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক খসরু হাসান প্রমুখ ।

জনপ্রিয় এই কমিউনিটি নেতাকে ওই দিন রাতে বাংলা টাউন রেস্টুরেন্টে গ্রেটার ঢাকা এসোসিয়েশনের পক্ষ থেকে তাৎক্ষণিক সম্বর্ধনা প্রদান করা হয় ।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আল আমিনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন ,নরসিংদীর জেলা সোসাইটির সাধারণ সম্পাদক আব্দুল গফুর মিলন,নারায়ণগঞ্জ জেলা এসোসিয়েশনের সভাপতি একরামুজ্জামান কিরণ, সিনিয়র সহ-সভাপতি আবুল হোসেন,সহ- সভাপতি আমির হুসেন, গাজীপুর জেলা এসোসিয়েশনের মুর্শেদ আলম তাহের, ঢাকা জেলা এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এস এম মাসুদ প্রমুখ ।

সংবর্ধনার জবাবে আবেগাপ্লুত হয়ে সোহেল ভূঁইয়া বলেন, মাদ্রিদ কমিউনিটির ভালোবাসা আমার হৃদয়ে  জায়গা করে নিয়েছে একটি বিশেষ স্থান । এই শহরে কাটিয়েছিলাম সোনালী জীবন যৌবন, মাদ্রিদবাসীর ভালোবাসার কাছে আমি আজীবন ঋণী থাকবো ।

 

 14,540 total views,  1 views today